কুড়িগ্রামে সেল ফোন অপরাধ ও হয়রানী কমাতে রিপিয়ার টৈকনিশিয়ান এসোসিয়শন-এর মতবিনিময় সভা l

প্রকাশিত: ১০:১৪ অপরাহ্ণ, জানুয়ারি ১২, ২০২১

কুড়িগ্রামে সেল ফোন অপরাধ ও হয়রানী কমাতে রিপিয়ার টৈকনিশিয়ান এসোসিয়শন-এর মতবিনিময় সভা l

সাইফুর রহমান শামীম,কুড়িগ্রাম প্রতিনিধি : ১২.০১.২০২১
মুঠোফোন দ্বারা সংঘটিত অপরাধ নির্মূল এবং মোবাইল টেকনিশিয়ানদের হয়রানীসহ বিভিন্ন সমস্যা সমাধানূর লক্ষ্যে কুড়িগ্রাম বাংলাদেশ সেল ফোন রিপিয়ার টেকনিশিয়ান এসোসিয়েশন-এর মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
কুড়িগ্রাম জেলা পরিষদ অডিটরিয়ামে সোমবার জেলা কমিটির উদ্যাগে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। কেদ্রীয় কমিটির সভাপতি মাসুদুর রহমান খানের সভাপতিত্বে এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব মোঃ: জাফর আলী।
এ সময় অন্যান্যর মধ্য বক্তব্য রাখেন কুড়িগ্রাম পৌরসভার মেয়র মোঃ: কাজিউল ইসলাম, জেলা যুবলীগের যুগ্ম আহায়ক মুমিনুর রহমান মুমিন, কেন্দ্রীয় কমিটির মহাসচিব হোজবুল আলম জুলিয়েট, কেদ্রীয় সদস্য গোল্ডেন শরীফ, জনি দুলাল চন্দ্র দাস, মোঃ ওমর ফারুক, মামুন জয়, রাফিউজ্জামান প্রমূখ।
বক্তারা বলেন, সেল ফোন রিপিয়ার টেকনিশিয়ানদের জন্য সুনির্দিষ্ট আইন প্রণয়ন, এই পশার রাষ্ট্রীয় স্বীকৃতি, প্রতি জেলায় কারিগরী শিক্ষা বোর্ডের অধিন আর.পি.এল সনদ প্রাপ্তি এবং মোবাইল ফোনের আইএমইআই নাম্বার রেজিষ্টার্ড ডাটাবেইজ নিশ্চিত করা গেলে বাংলাদশ থেকেক মুঠোফোন দ্বারা সংঘটিত অপরাধ নির্মূল করা সম্ভব হবে।
এ ব্যাপার দ্রুত ব্যবস্থা গ্রহণে জন্য সবার প্রতি আহ্বান জানান বিসিপিআরটিএর কেন্দ্রীয় নেতৃবৃন্দ


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest