মুজিববর্ষে প্রধানমন্ত্রীর উপহার তেঁতুলিয়ায় ১৪২ ভূমি-গৃহহীনরা পেল ঘর l

প্রকাশিত: ৫:৪১ অপরাহ্ণ, জানুয়ারি ২৩, ২০২১

মুজিববর্ষে প্রধানমন্ত্রীর উপহার তেঁতুলিয়ায় ১৪২ ভূমি-গৃহহীনরা পেল ঘর l

জুলহাস উউদ্দীন তেঁতুলিয়া উপজেলা প্রতিনিধি :
মুজিববর্ষ উপলক্ষে সারাদেশে আশ্রয়ন প্রকল্প-২ এর আওতায় একযোগে প্রায় ৭০ হাজার ভূমিহীন ও গৃহহীনদের মাঝে প্রধানমন্ত্রীর দেয়া উপহারের মধ্যে তেঁতুলিয়ায় ১৪২ জনকে বুঝিয়ে দেয়া হয়েছে ঘর। শনিবার (২৩ জানুয়ারি) সকালে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে জাতির জনক বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুজিবর্ষে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও ঘর প্রদান কর্মসূচির উদ্বোধনের পর তেঁতুলিয়া উপজেলা পরিষদ হলরুমে উপকারভোগীদের মাঝে বাড়ির চাবি তুলে দেয়া হয়।

উপজেলা নির্বাহী অফিসার সোহাগ চন্দ্র সাহার সভাপতিত্বে এসব উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান কাজী মাহমুদুর রহমান ডাবলু, সহকারি কমিশনার (ভূমি) মাসুদুল হক, ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী, সুলতানা রাজিয়া, আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইয়াসিন আলী মন্ডল, বীর মুক্তিযোদ্ধা আইয়ুব আলী, সদর ইউপি চেয়ারম্যান কাজী আনিছুর রহমান, বাংলাবান্ধা ইউপি চেয়ারম্যান কুদরত-ই-খুদা মিলনসহ উপজেলার সাত ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সাংবাদিক ও স্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এসময় গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে জাতির জনক বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার বক্তব্য, আশ্রয়ন প্রকল্পের তৈরি ডকুমেন্টারি প্রদর্শন করা হয়। উপকারভোগীদের মধ্যে হাফিজুর রহমান হাবিবকে ঘর নির্মাণ করে দেয়া হয়েছে। বেশ কয়েকজন উপকারভোগীর সাথে কথা বললে, তারা দৃষ্টিনন্দন বাড়ি পেয়ে চোখের পানি ছেড়ে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান ও দীর্ঘায়ু কামনা করেছেন।।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest