বরিশালে মুক্তিযোদ্ধার নাম রাজাকারের তালিকায় অর্ন্তভূক্তে বিআরইউ’র বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

প্রকাশিত: ৮:৩৩ অপরাহ্ণ, ডিসেম্বর ১৮, ২০১৯

বরিশালে মুক্তিযোদ্ধার নাম রাজাকারের তালিকায় অর্ন্তভূক্তে বিআরইউ’র বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

পারভেজ,বরিশাল প্রতিনিধিঃ রাজাকারের তালিকায় মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারে নাম থাকার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে বরিশাল রিপোর্টার্স ইউনিটি।

আজ বুধবার ১৮ ই ডিসেম্বর সকাল সাড়ে ১০ টায় নগরীর অশ্বিনী কুমার টাউন হলের সামনে সদর রোডে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বরিশাল রিপোর্টার্স ইউনিটির আয়োজনে বিক্ষোভ সমাবেশে সংহতি প্রকাশ করেন বরিশালে সকল প্রগতিশীল রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠন।

এতে বক্তব্য রাখেন রাজাকারের তালিকায় নাম থাকা বীর মুক্তিযোদ্ধা ও শহীদ সন্তান অ্যাডভোকেট তপন কুমার চক্রবর্তী, তার মেয়ে জেলা বাসদের সদস্য সচিব ডা. মনীষা চক্রবর্তী, প্রবীন সাংবাদিক ও মুক্তিযোদ্ধা মানবেন্দ্র বটব্যাল, বরিশাল সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও শহীদ পরিবারের সন্তান পুলক চ্যাটার্জী, শুবব্রত দত্ত , নাট্যজন সৈয়দ দুলাল ,বরিশাল সাংস্কৃতিক সমন্বয় পরিষদের সভাপতি কাজল ঘোষ, শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এস.এম জাকির, জেলা ওয়ার্কাস পার্টির সাধাররণ সম্পাদক সাবেক এমপি অ্যাডভোকেট শেখ মোঃ টিপু সুলতান ।

বক্তারা অনতিবিলম্বে প্রকাশিত রাজাকারের তালিকা প্রত্যাহার করে যাচাই-বাছাই করে নতুন তালিকা প্রকাশের দাবী জানায়। একই সাথে ব্যর্থতার দায় নিয়ে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রনালয়ের দায়িত্ব্য প্রাপ্ত মন্ত্রীর পদত্যাগের আহবান জানায়।

বরিশাল রিপোর্টাস ইউনিটির সভাপতি সুশান্ত ঘোষের সভাপতিত্বে সাধারণ সম্পাদক মিথুন সাহার সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন সাবেক সভাপতি নজরুল বিশ্বাস, সাবেক সাধারণ সম্পাদক বাপ্পি মজুমদারসহ অন্যান্য নেতৃবৃন্দ।

বিক্ষোভ সমাবেশে সংহতি প্রকাশ করেন, শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাব, বরিশাল মেট্রোপলিটন প্রেস ক্লাব, বরিশাল বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি,

বাংলাদেশ মডেল ইয়ুথ পার্লামেন্টসহ অন্তত ২০ টি সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দ।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest