তেঁতুলিয়ায় আজিজনগরে আলহাজ্ব টি ভলিবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন l

প্রকাশিত: ৯:০৪ অপরাহ্ণ, জানুয়ারি ২৯, ২০২১

তেঁতুলিয়ায় আজিজনগরে আলহাজ্ব টি ভলিবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন l

জুলহাস উদ্দীন তেঁতুলিয়া উপজেলা প্রতিনিধি :
যুব সমাজকে মাদকের হাত থেকে ফিরিয়ে আনতে ও তাদের মাঝে সুস্থ্য বিনোদনের লক্ষে তেঁতুলিয়ায় আজিজনগরে উদ্বোধন করা হলো আলহাজ্ব টি ভলিবল টুর্ণামেন্ট। শুক্রবার বিকেল ৪টায় আজিজনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে প্রধান অতিথি ছিলেন তেঁতুলিয়া উপজেলা চেয়ারম্যান কাজী মাহমুদুর রহমান ডাবলু। এ খেলার শুভ উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী কৃষকলীগের কেন্দ্রীয় সহ-সভাপতি আব্দুল লতিফ তারিন। খেলাটি পৃষ্ঠপোষকতা করেন আলহাজ্ব টি’র কর্ণধার বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্মলীগের কেন্দ্রীয় সদস্য মোজাহিদুল ইসলাম খান মিলন।

উদ্বোধনী অনুষ্ঠানে সাজ্জাদ হোসেন রিপনের সভাপতিত্বে জেলা কৃষকলীগের সভাপতি ও উপজেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি তাজিরুল ইসলাস তাজু, কাজী শাহাবুদ্দিন বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের সাবেক ক্রীড়া শিক্ষক আবুল হোসেন, কবি জসিম উদ্দীন সংসদের উপদেষ্টা জাহাঙ্গীর আলম মিয়া, মোখলেসুর রহমান, জুলফিকার আলী জুয়েল, আজিজনগর সপ্রাবির সভাপতি আবু সাঈদ মিয়া, মর্গেন টি ইন্ডাস্ট্রির নির্বাহী পরিচালক নওয়াজেশ আলী চিশতী, প্রধান শিক্ষক আলমগীর মিয়া, কবি জসিম উদ্দীন সংসদের সভাপতি সাইদুর রহমান বাবলু, সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন, শওকত আলী মিয়া, মাসুদ রানা রশিদসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ।

মোট ৮টি টিম নিয়ে শুরু হয়েছে এ ভলিবল টুর্নামেন্ট। উদ্বোধনী খেলায় অংশ নেন সরদারপাড়া স্পোর্টিং ক্লাব বনাম বন্ধুসংঘ আজিজনগর। খেলায় বন্ধুসংঘ আজিজনগরকে হারিয়ে জয়লাভ করে সরদারপাড়া স্পোর্টিং ক্লাব। খেলা পরিচালনা করেন আব্দুল হামিদ, সাজ্জাদ হোসেন রিপন। খেলাটি দেখতে প্রচুর দর্শকের সমাগম ঘটে ।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি কাজী মাহমুদুর রহমান ডাবলু ও উদ্বোধক আব্দুল লতিফ তারিন বক্তব্যে বলেন, যুব সমাজকে মাদকের কবল থেকে রক্ষা করতে খেলাধূলার বিকল্প নেই। তাই খেলাধূলার জন্য যত প্রকার সহযোগিতা প্রয়োজন তা আমরা করবো। এসময় আলহাজ্ব টি ভলিবল টুর্নামেন্টের পৃষ্ঠপোষক মুক্তিযুদ্ধ প্রজন্মলীগের কেন্দ্রীয় সদস্য মোজাহিদুল ইসলাম খান মিলনকে বিশেষ ধন্যবাদ জানান।।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest