সিদ্ধিরগঞ্জে জোরপূর্বক জমি দখলের চেষ্টা ও ভাংচুর, থানায় অভিযোগ l

প্রকাশিত: ৮:৫৫ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২১, ২০২১

সিদ্ধিরগঞ্জে জোরপূর্বক জমি দখলের চেষ্টা ও ভাংচুর, থানায় অভিযোগ l

সিদ্ধিরগঞ্জ(নারায়ণগঞ্জ)প্রতিনিধিঃ
নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে জোরপূর্বক জমি দখলের চেষ্টা ও ভাংচুরের অভিযোগে কামাল হোসেন ওরফে গ্যাস কামাল বাহিনীর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। রবিবার (২১ ফেব্রæয়ারি) দুপুরে নাসিক সিদ্ধিরগঞ্জের ১ নম্বর ওয়ার্ডের পাইনাদি পূর্ব পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ভূক্তভোগী মফিজ হোসেন মজু বাদী হয়ে কামাল হোসেন ওরফে গ্যাস কামাল, হেলাল ও জুয়েলের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় এ অভিযোগটি দায়ের করেন।

থানায় দায়ের করা জমির মালিক ভূক্তভোগী মফিজ হোসেন মজুর অভিযোগ থেকে জানা যায়, সিদ্ধিরগঞ্জের পাইনাদি পূর্বপাড়া এলাকায় সাড়ে ৪ শতাংশ জমি ক্রয় করে শান্তিপূর্নভাবে দীর্ঘদিন ধরে ভোগ দখল করে আসছি। কিন্তু রোবাবর দুপুরে প্রতিপক্ষের লোকজন একই এলাকার মৃত আবু তাহের ফকিরের ছেলে কামাল ওরফে গ্যাস কামাল (৫০), মোঃ হেলাল হোসেন (৪২) ও গ্যাস কামালের ছেলে মোঃ জুয়েলসহ অজ্ঞাত আরো ১০-১২ জন লোক এসে দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে তার দখলি জমিতে জোর পূর্বক দখলের চেষ্টা চালিয়ে টিনের বেড়া ভাংচুর করে। এসময় কামাল ওরফে গ্যাস কামাল বহিনী তান্ডব চালিয়ে দুটি ভাড়া দেওয়া দোকানের মালিককে মারধর করে দোকান ভাংচুর করে ক্যাশ থেকে নগদ বিশ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়।
এসময় জমির মালিক মজু বাধা দিতে চাইলে প্রতিপক্ষের লোকজন মজুকে উক্ত জমিতে কখনো প্রবেশ করলে তাকে ও তার পরিবারের লোকজনকে প্রাণে মেরে লাশ গুম করে ফেলার হুমকি দিয়েছে বলেও অভিযোগে উল্লেখ করা হয়।

এ বিষয়ে কথা হলে সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মোঃ শরীফ আহমেদ জানান, আমরা অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest