সাংবাদিক মুজাক্কির হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তি দাবি করলেন এনডিপি

প্রকাশিত: ১:৩৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২২, ২০২১

সাংবাদিক মুজাক্কির হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তি দাবি করলেন এনডিপি

মারুফ সরকার ,ঢাকা : নোয়াখালীর কোম্পানীগঞ্জে সরকারী দলের দুই গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে বার্তা বাজার প্রতিনিধি সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কিরের মৃত্যুর ঘটনায় গভীর দু:খ প্রকাশ এবং তীব্র প্রতিবাদ ও ক্ষোভ জানিয়েছে ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি (এনডিপি) ।

সোমবার (২২ ফেব্রুয়ারি) গণমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে দলের চেয়ারম্যান খোন্দকার গোলাম মোর্ত্তজা ও মহাসচিব মো. মঞ্জুর হোসেন ঈসা বলেছেন, কেনো আজ সাংবাদিককে জীবন দিতে হবে। তার পরিবারের দায়িত্ব কে নেবে।আমরা এই ঘটনার তদন্ত চাই এবং আসামীদের সর্বোচ্চ শাস্তি দাবি করছি । আর তা না হলে কেউ আর সাংবাদিকতা করতে চাইবে না। সবাই সাংবাদিকতাকে ভয় পাবে।

গত শুক্রবার বিকেলে কোম্পানিগঞ্জ উপজেলার চাপরাশির হাটে বসুরহাট পৌর মেয়র কাদের মির্জা ও কোম্পানিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান বাদলের সমর্থকদের মধ্যে সংঘর্ষের সংবাদ সংগ্রহের সময় গুলিবিদ্ধ হন মুজাক্কির। গুরুতর অবস্থায় তাকে ভর্তি করা হয় ঢাকা মেডিকেলে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার মারা যান তিনি। পড়াশুনার পাশাপাশি অনলাইন পোর্টাল বার্তা বাজারে দুই বছর ধরে সাংবাদিকতা করতেন বোরহান উদ্দিন মুজাক্কির। পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে, প্রাণ গেল তার।


মুজিব বর্ষ

Pin It on Pinterest