দুমকিতে কিশোরীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে গ্রেফতার-১

প্রকাশিত: ৮:৪৩ অপরাহ্ণ, মার্চ ১১, ২০২১

দুমকিতে কিশোরীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে গ্রেফতার-১

সৈয়দ আতিকুল ইসলাম, বিশেষ প্রতিনিধি /পটুয়াখালীর দুমকিতে সংখ্যালঘু পরিবারের ১২বছরের এক কিশোরী ধর্ষণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। প্রতিবেশী লম্পট জামাল শিকদার (৪৫) খালি বাড়ি পেয়ে ওই কিশোরীকে টেনে হেচরে রান্না ঘরে নিয়ে জোড়পূর্বক ধর্ষণ চেষ্টা করে। এব্যাপারে ঘটনার ৬দিন পর বুধবার রাতে দুমকি থানায় একটি ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা দায়ের হয়েছে। পুলিশ অভিযুক্ত জামাল সিকদারকে গ্রেফতার করে বৃহস্পতিবার সকালে কোর্টে সোপর্দ্দ করেছে। ভিকটিমের ১৬৪ ধারায় জবানবন্দি গ্রহনের জন্য পাঠানো হয়েছে।স্থানীয় সূত্রে জানাযায়, গত শুক্রবার (৪ মার্চ) দুপুরে উপজেলার আঙ্গারিয়া ইউনিয়নের প্রত্যন্ত বাহেরচর গ্রামের মৃত কৃষ্ণকান্ত সিকদারের কিশোরী কন্যাকে (১২) ধর্ষণের অপচেষ্টার শিকার হয়। নির্যাতনের শিকার ওই কিশোরীর মা রাধাঁ রাণী অভিযোগ করেন, ঘটনার দিন দুপুরে রান্না ঘরে আমার মেয়েকে একা পেয়ে পাশের বাড়ির জামাল শিকদার জোড়পূর্বক ধর্ষণ চেষ্টা চালায়। আমি পাকের ঘরে গিয়ে দেখে ফেলায় জামাল পালিয়ে যায়। বিষয়টি গোপন রাখার জন্য আমাকে নানা ভাবে হুমকি ধামকি দিচ্ছে।প্রভাবশালী লম্পটের পরিবারের ভয়ে সন্ত্রস্থ অসহায় কিশোরীর পরিবারটি মামলা করতেও সাহস পাচ্ছে না। বিষয়টি এলাকায় জানাজানি হলে স্থানীয় ইউপি সদস্যের উপস্থিতিতে শালিস বৈঠকের নামে মাত্র ৫শ’ টাকার বিনিময়ে ধামাচাপা দেয়ার অপচেষ্টাও করা হয়। টাকা নিয়েছেন কি-না এমন প্রশ্নের জবাবে কিশোরীর মা বলেন, কেন, আমার মেয়ের ইজ্জতের মূল্য কি পাঁচ শ’ টাকা? টাকা লাগবেনা প্রয়োজনে ভিক্ষা করে খাব! থানা পুলিশকে জানিয়েছেন কি-না এমন প্রশ্নের জবাবে বলেন, হ থানা থেকে দুইজন স্যার আইছিল। আমার আর মাইয়ার কতা ভিডিও কইরা নেছে। আনেক আগেই স্বামী মইরা গেছে দুনিয়াতে আমার একটা ছেলে আর এই মাইয়া (মেয়ে) ছাড়া কেউ নেই।
স্থানিয় ইউপি সদস্য আবদুল রাজ্জাক (রাজা মেম্বর) বলেন, জ্বি আমরা স্থানীয় ভাবে একটা মীমাংসার চেষ্টা করেছিলাম তবে এখন থানা পুলিশ ও আপনারা (মিডিয়া) জেনেছেন আমাদের হাতে এখনতো আর কিছু নেই। ৫শ’ টাকার বিয়য়ে জানতে চাইলে বলেন, হ্যা আমিও এরকম একটা কথা শুনতে পাই।
অভিযুক্ত জামাল শিকদারের মেঝ ভাই মোঃ জাহাঙ্গীর শিকদার ঘটনাটি সম্পূর্ণই মিথ্যে ও ষড়যন্ত্রমূলক দাবি করে বলেন, আমাদের সম্মানহানী করতে একটি মহল গভীর ষড়যন্ত্রে লিপ্ত আছে। ওই গোপন ষড়যন্ত্রের সাঁজানো নাটক এটি।
দুমকি থানা অফিসার ইনচার্জ মোঃ মেহেদী হাসান বলেন, অভিযুক্ত জামাল সিকদারকে বুধবার রাতে আঙ্গারিয়া এলাকা থেকে গ্রেফতার করে কোর্টে সোপর্দ্দ করা হয়েছে। ভিকটিমের জবানবন্ধি গ্রহনের জন্য আদালতে প্রেরণ করা হয়েছে##


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest