কলাপাড়ায় ধান কাটা নিয়ে১৬ জনের নামে মামলা

প্রকাশিত: ৬:০১ অপরাহ্ণ, ডিসেম্বর ২১, ২০১৯

কলাপাড়ায় ধান কাটা নিয়ে১৬ জনের নামে মামলা

মোঃ শফিউর রহমান কামাল বরিশাল ব্যুরোঃশুক্রবার রাতে ১৬ জনের নামে কলাপাড়া থানায় একটি মামলা দায়ের করেছে। পুলিশ ওই রাতেই মামলার প্রধান আসামী ইউনুস মাতুব্বরকে আটক করে শনিবার সকালে আদালতে সোপর্দ করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার ধানখালী ইউনিয়নের ছৈলাবুনিয়া গ্রামের আলতাফ মাতুব্বর এবং বাবুল হাওলাদারের সঙ্গে দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছিলো। শুক্রবার সকালে আলতাফ মাতুব্বরের লোকজন জমির ধান কাটা শুরু করে। এতে বাবুল হাওলাদারের লোকজন বাঁধা দিতে গেলে বাকবিতন্ডার এক পর্যায়ে উভয় পক্ষ রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে ঘটনাস্থলেই অন্তত: ১২ জন গুরুতর জখম হয়। আহতদের মধ্যে মো. বাবুল হাওলাদার (৪৫), কাশেম হাওলাদার (৩৫), আবুল হাওলাদার (৪০), স¦রভানু (৩৫), মিরাজ ফকির (২৫), মন্টু প্যাদা (৪৫), মোসাঃ রুজিনা বেগম (৩৫), লালসন বিবি (৫০), মো. সোহরাব হোসেন (৬০) এবং নুর আলম (২৮) আহত অবস্থায় কলাপাড়া হাসপাতলে চিকিৎসাধীন রয়েছে।

এদিকে চার ঘন্টা ব্যাপী দফায় দফায় ধাওয়া পাল্টা ধাওয়া এবং উভয় পক্ষ দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ার এ ঘটনায় গ্রাম জুড়ে আতংক ছড়িয়ে পড়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রনে কলাপাড়া থানা পুলিশ ঘটনাস্থলে যায়।

মামলার তদন্তকারী কর্মকর্তা ওসি (তদন্ত) মো. আসাদুর রহমান জানান, ’ধান কাটার ঘটনায় মামলা হয়েছে। মামলার প্রধান আসামীকে আটক করে আদালতে সোপর্দ করা হয়েছে। বাকী আসামীদের গেফতারের চেষ্টা চলছে।


এ সংক্রান্ত আরও সংবাদ

মুজিব বর্ষ

Pin It on Pinterest