মুক্তাগাছায় আবেদন করেও ইন্টারভিউ কার্ড বঞ্চিত মুক্তিযোদ্ধা সন্তান, অধ্যক্ষের বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ l

প্রকাশিত: ১০:৫৮ অপরাহ্ণ, এপ্রিল ২০, ২০২১

মুক্তাগাছায় আবেদন করেও ইন্টারভিউ কার্ড বঞ্চিত মুক্তিযোদ্ধা সন্তান, অধ্যক্ষের বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ l

বিশেষ প্রতিনিধি :ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলার শুশুতি সিনিয়র মাদ্রাসার অধ্যক্ষ আবু সাঈদ মোহাম্মদ আলীর বিরুদ্ধে দুর্নীতি, স্বজনপ্রীতি ও লকডাউনের মধ্যে তরিগরি করে প্রতিষ্ঠানে চলমান অফিস সহকারী কাম হিসাব, নিরাপত্তা কর্মী ও আয়া (মহিলা) পদে আবেদনকারী নিয়োগ প্রার্থীদের ইন্টারভিউ নেওয়ার অপচেষ্টার অভিযোগ উঠেছে ।

জানাযায়, দেশব্যাপী সরকার ঘোষিত কঠোর লকডাউন উপেক্ষা করে গত ১৭ এপ্রিল প্রতিষ্ঠানটিতে তিনটি পদে নিয়োগ প্রার্থীদের মৌখিক পরীক্ষার জন্য ইন্টারভিউ কার্ড প্রদান করেন অত্র প্রতিষ্ঠানের অধ্যক্ষ আবু সাঈদ মোহাম্মদ আলী । নিয়মানুযায়ী আয়া পদে চাকরির জন্য আবেদন করেও ইন্টারভিউ কার্ড থেকে বঞ্চিত হন স্থানীয় মুক্তিযোদ্ধা মৃত আবুল হোসেনের কন্যা নাজমা বেগম ।

পরে অফিস সহকারী কাম হিসাব পদের প্রার্থী ওয়ালি উল্লাহ বিষয় উপজেলা নির্বাহী অফিসারকে অবগত করলে উপজেলা শিক্ষা অফিসের সহায়তায় মৌখিক পরীক্ষা স্থগিত করা হয় ।

নাজমা বেগম বলেন, “আমি গত বছরের ২৬ ফেব্রুয়ারী দৈনিক স্বদেশ পত্রিকায় নিয়োগ বিজ্ঞপ্তি দেখে আয়া পদে আবেদন করি । কিন্তু আমি ইন্টারভিউ কার্ড পাইনি” । কারণ জানতে চাইলে নাজমা বেগম আরো বলেন, আমাকে ইন্টারভিউ কার্ড না দিয়ে গোপনে অধ্যক্ষের পছন্দের প্রার্থীদের সাথে টাকা লেনদেন করে তাদেরকে ইন্টারভিউ কার্ড প্রদান করেছে ।

এ বিষয়ে শুশুতি সিনিয়র মাদ্রাসার অধ্যক্ষ আবু সাঈদ মোহাম্মদ আলী বলেন, নাজমা বেগমের দরখাস্তে ঠিকানা ভুল হওয়ায় ইন্টারভিউ কার্ড ইস্যু করা হয়নি


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest