তাৎক্ষণিক অভিনয়ে জাতীয়পর্যায়ে শ্রেষ্ঠ হয়েছে মধুপুরের সাবিকুন্নাহার বানী

প্রকাশিত: ৩:০৮ অপরাহ্ণ, মে ২২, ২০২৪

তাৎক্ষণিক অভিনয়ে জাতীয়পর্যায়ে শ্রেষ্ঠ হয়েছে মধুপুরের সাবিকুন্নাহার বানী

আঃ হামিদ মধুপুর টাঙ্গাইল প্রতিনিধিঃ

তাৎক্ষণিক অভিনয়ে জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ হয়েছে মধুপুরের সাবিকুন্নাহার বানী। সাবিকুন্নাহার বানী মধুপুর উপজেলার নয়াপাড়া গ্রামের আবদুস সাত্তারের মেয়ে।
সাবিকুন্নাহার বানী মধুপুর শহীদ স্মৃতি উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী।
সে জাতীয় শিক্ষা সপ্তাহ প্রতিযোগিতা ২০২৪ এর জাতীয় পর্যায়ে অংশগ্রহন করেছিলো। সে তাৎক্ষণিক অভিনয় প্রতিযোগিতায় সারা দেশের মধ্যে সে শ্রেষ্ঠ হয়। । ঢাকা টিটার্স ট্রেনিং কলেজে জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ উপলক্ষে আয়োজিত বিভিন্ন প্রতিযোগিতায় অংশ গ্রহন করে জাতীয়ভাবে সে শ্রেষ্ঠত্ব অর্জন করে। ইতিপূর্বে সে জেলা ও বিভাগ পর্যায়ে ১ম স্থান অর্জন করে। সৃজনশীল কর্মকান্ডের কারণে অল রাউন্ডার হিসেবে বানী স্কুলের ছাত্র শিক্ষক সবার কাছে সুপরিচিত।
২০২০ সালেও সাবিকুন্নাহার বানী উপস্হিত অভিনয়ে জাতীয় শিশু পুরস্কার লাভ করেছিলো। একই বছর শাপলা কাব অ্যাওয়ার্ড পায়। চলতি বছর জাতীয় মেধা অন্বেষণ, টাংগাইল জেলার চ্যাম্পিয়ন হয়েছে সাবিকুন্নাহার বানী।
বানীর পিতা মোঃ আবদুস সাত্তার বেসরকারি সংস্থা আশার একজন উর্ধতন কর্মকর্তা এবং মাতা জুলেখা নাসরিন একজন শিক্ষিকা। বাবা মায়ের দুই কন্যার মধ্যে সাবিকুন্নাহার বানী সবার ছোট। সে পড়াশুনার পাশাপাশি একজন অভিনয় শিল্পী হতে চান। ভবিষৎ-এ তিনি তার সৃজনশীল কর্মকান্ডের মাধ্যমে মধুপুরের মুখ আরো উজ্জ্বল করতে চান। সেজন্য সকলের কাছে দোয়া কামনা করেছেন সাবিকুন্নাহার বানী।
মধুপুর শহীদ স্মৃতি উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুন্নবী শিহাব সাবিকুন্নাহার বানীর এ সফলতার জন্য তার উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করেন।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest