টাঙ্গাইলের মধুপুরে বাস ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ১ আহত ৪

প্রকাশিত: ৪:২৭ অপরাহ্ণ, জুলাই ১৫, ২০২৪

টাঙ্গাইলের মধুপুরে বাস ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ১ আহত ৪

আঃ হামিদ মধুপুর , টাঙ্গাইল প্রতিনিধিঃ

টাঙ্গাইলের মধুপুরে বাস ও সিএনজি র মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহত ও অপর ৪জন গুরুতর আহত হয়েছেন। সোমবার দুপুরে টাঙ্গাইল-জামালপুর মহাসড়কের মধুপুর উপজেলার গোলাবাড়ী (তাহের কন:) এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনায় ঘটনাস্থলেই নিহত হন মির্জাপুরের মৃত শুকুর আলীর ছেলে আনোয়ার হোসেন (৬৫)। আহতরা হলেন নিহত আনোয়ার হোসেন এর স্ত্রী শাহনাজ বেগম (৫৫), নিহতের ভাইয়ের বউ সেলিনা (৩৩), ভাইয়ের ছেলে সিফাত (৫), জামুরিয়া গ্রামের আজগরের ছেলে আবুল কালাম (৩৫) আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ময়মনসিংহ প্রেরণ করেন।
স্থানীয়রা জানান, শেরপুর থেকে ছেড়ে আসা সিএনজি যোগে মধুপুরের দিকে যাচ্ছিলেন। অপরদিকে ঢাকা থেকে ছেড়ে আসা মহাখালী ট্রাভেলস ঢাকা বাইপেল-জামালপুর (ঢাকা মেট্রো ব-১২-১৯৪১) ধনবাড়ীর দিকে যাচ্ছিলো। পথিমধ্যে বাস ও সিএনজি মধুপুর-জামালপুর মহাসড়কের গোলাবাড়ী (তাহের কন:) এলাকায় পৌছালে মুখোমুখী সংঘর্ষ হয়।
এ ঘটনার প্রেক্ষিতে টাঙ্গাইল ও ধনবাড়ী মহাসড়ক স্থানীয়রা এক ঘন্টা সময় ব্যাপি সড়ক অবোরধ করে রাখে। পুলিশ এসে পরিস্থিত নিয়ন্ত্রণে আনে।
এ সময় স্থানীয়রা আহত ৪ জনকে উদ্ধার করে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা করে ময়মনসিংহ হাসপাতালে প্রেরণ করেন।
এ বিষয়ে মধুপুর থানার অফিসার ইনচার্জ মোল্লা আজিজুর রহমান বলেন, নিহতদের মরদেহ আইনী প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।


alokito tv

Pin It on Pinterest