একজনের দোকান ভাঙচুর করে অন্যজন দখলে নেয়ার অভিযোগ l

প্রকাশিত: ১২:১৯ অপরাহ্ণ, জুন ১৫, ২০২১

একজনের দোকান ভাঙচুর করে অন্যজন দখলে নেয়ার অভিযোগ l

নূর মোহাম্মদ উজ্জল
উপজেলা প্রতিনিধিঃ

লালমনিরহাটের
হাতীবান্ধা উপজেলায় একজনের পান সুপারির দোকান ভেঙে চায়ের দোকানঘর নির্মাণ করার অভিযোগ উঠেছে খাইরুল ইসলাম নামে (৫৫) নামের আর একজনের বিরুদ্ধে।
এ ঘটনায় দবিয়ার রহমান (৫১) নামে এক পান সুপারির দোকানদান বাদী হয়ে খাইরুল ইসলাম ও তার তিন ছেলের নামে থানায় লিখিত অভিযোগ দিয়েছে।
অভিযোগ সুত্রে জানা গেছে, ঐ উপজেলার মেডিকেল মোড়স্থ রেল গেটে রেলওেয়ের যায়গায় দীর্ঘ ১০ বছর যাবত পান সুপারির দোকান করে আসছে হলদীবাড়ী এলাকার মৃত জমশের আলীর ছেলে দবিয়ার রহমান। এমতাবস্থায় গত ৮ জুন সকাল সাড়ে ১০ টার সময় সেখানে এসে সেই দোকান ঘর ভাংতে বলে পুর্ব সিন্দুর্না এলাকার মৃত তছির উদ্দিনের ছেলে খাইরুল ইসলামসহ তার তিন ছেলে। এতে রাজি না হলে আসামী খাইরুল ইসলামসহ তার ছেলেরা দবিয়ার রহমানকে চর থাপ্পর কিল ঘুষি মেরে গলা ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দিয়ে শরীরের বিভিন্ন যায়গায় ফুলা জখম করে। এরপর আসামীগণ তার দোকানের টিনের চালা ভেঙে প্রায় ৩০ হাজার টাকার পান সুপারি নিয়ে যায়।

এবিষয়ে বিবাদী খাইরুল ইসলাম ঘটনার সত্যতা অস্বীকার করে বলেন, রেলওেয়ের কাছে আমার স্ব নামিয় যায়গার পাশে তাকে পান সুপারির দোকান করতে দিয়েছিলাম। এখন ঘর মেরামত করার জন্য তার দোকান সরাতে বললে সে ঐ যায়গা নিজের বলে দাবি করে। ফলে আমরা তার দোকান সরে দিয়ে আমার ঘর মেরামত করছি।
হাতীবান্ধা থানার অফিসার্স ইনচার্জ (ওসি) এরশাদুল আলম বলেন, এবিষয়ে একটা অভিযোগ পেয়েছি। তদন্ত পুর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest