পঞ্চগড়ে বিদ্যুৎপৃষ্টে যুবকের মৃত্যু

প্রকাশিত: ৮:৫২ অপরাহ্ণ, আগস্ট ৫, ২০২১

পঞ্চগড়ে বিদ্যুৎপৃষ্টে যুবকের মৃত্যু

মামুনুর রশীদ, পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড় সদর উপজেলায় বিদ্যুৎ পৃষ্ট হয়ে সুনীল চন্দ্র রায় (২৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (৫ আগস্ট) দুপুরে সদর উপজেলার মাগুড়া ইউনিয়নের লক্ষনমারি গ্রামে এই ঘটনাটি ঘটে। নিহত সুনীল চন্দ্র রায় ওই গ্রামের নবানু চন্দ্র রায়ের ছেলে। সে কৃষি কাজ করতো।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুরে সুনীল বাড়ির পাশের রোপা আমন লাগানো ক্ষেতে পানি দেওয়ার জন্য সেচ পাম্পের সুইচ দিতে যায়। এসময় সেচ পাম্পটি বিদ্যুতায়িত হয়ে থাকলেও টের পায়নি সে। পরে পাম্পের সুইচ দেওয়া মাত্রই সে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মাটিতে পড়ে অজ্ঞান হয়ে পড়ে যায়। পরে পরিবারের লোকজন তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায়।

পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. উম্মে হুমায়রা জানান, হাসপাতালে নিয়ে আসার আগেই ওই যুবকের মৃত্যু হয়েছে।

পঞ্চগড় সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল লতিফ মিঞা বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে এক যুবকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের পরিবারের আবেদনের প্রেক্ষিতে লাশ ময়নাতদন্ত ছাড়াই হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে পঞ্চগড় সদর থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা করা হয়েছে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest