বরিশালে র‌্যাবের ৮ অভিযানে বিপুল পরিমান গাজা ও ফেন্সিডিলসহ আটক-২

প্রকাশিত: ৯:৪০ অপরাহ্ণ, ডিসেম্বর ২৯, ২০১৯

বরিশালে র‌্যাবের ৮ অভিযানে বিপুল পরিমান গাজা ও ফেন্সিডিলসহ আটক-২

পাররভেজ, বরিশাল প্রতিনিধিঃ বরিশাল নগরীর নথুল্লাবাদ এলাকায় র‌্যাব-৮ চেকপেষ্ট করা কালিন সময় বিপুল পরিমান ফেন্সিডিল ও গাজাসহ ২ জনকে আটক করা হয়েছে।

আজ রোববার ২৯ ডিসেম্বর সকাল সাড়ে ৭ টার দিকে এ অভিযান পরিচালনা করা হয় বলে জানা গেছে। বরিশাল র‌্যাব-৮ সদর দপ্তরে সংবাদ সম্মেলনে জানায় সকাল গোপন সংবাদের ভিত্তিতে বরিশাল নগরীর নথুল্লাবাদ বাস টার্মিনাল সংলগ্ন এলাকায় চেক পোষ্ট বসিয়ে ফেন্সিডিল ও গাজা উদ্ধার করা হয়।

আরো জানায় কতিপয় মাদক ব্যবসায়ী ঝিনাইদহ জেলা থেকে কাভার্ড ভ্যান যোগে ফরিদপুর জেলার উপর দিয়ে গৌরনদী থানা হয়ে মাদক জাতীয় দ্রব্য ফেন্সিডিল এবং গাঁজা নিয়ে বরিশাল শহরের দিকে আসছে।

বরিশাল মহানগরীর কোতয়ালী থানাধীন নথুল্লাবাদ বাসষ্ট্যান্ড সংলগ্ন সিএন্ডবি রোড মহাসড়কের উপর চেকপোষ্ট বসিয়ে গাড়ী থামিয়ে তল্লাশি করতে থাকে।

তল্লাশির সময় ০১(এক)টি কাভার্ড ভ্যান চেকপোষ্টের সামনে আসলে গাড়ী থামানোর জন্য সংকেত প্রদান করে। গাড়ীর চালক সংকেত পেয়ে গাড়ী চেকপোষ্টের সামনে থামায়।

তখন চালক এর গতিবিধি দেখে সন্দেহ সৃষ্টি হলে উপস্তিত র‌্যাব সদস্য গাড়িটির সন্নিকটে যায়। তখন গাড়ী হতে দৌড়ে পালানোর সময় সঙ্গীয় ফোর্স ঘেরাও পূর্বক ০২ (দুই) জন ব্যক্তিকে আটক করে।

আটককৃতরা হলেন (১) মোঃ সোহেল গাজী, আল-আমিন(২৮), পিতা- সাত্তার গাজী, সাং- বকশি চাঁদপুর, থানা- মধুখালী, জেলা- ফরিদপুর, (২) মিঠু(২৫), পিতা- শফিকুল ইসলাম, সাং- চুমুরদ্দি, থানা- ভাঙ্গা, জেলা- ফরিদপুর বলে জানায়। এসময় ওই কাভার্ড ভ্যান থেকে ২৩শত ৬০ বোতল ফেন্সিডিল ও ২৫ কেজি গাজা উদ্ধার করে।

এ ঘটনায় র‌্যাব-৮ বরিশাল সিপিএসসি’র ডিএডি মোঃ আল-মামুন শিকদার বাদী হয়ে বরিশাল কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন।


মুজিব বর্ষ

Pin It on Pinterest