রাকিব বললেন কে তুমি, মাহি বললেন ‘বউ’

প্রকাশিত: ৭:০৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১২, ২০২১

রাকিব বললেন কে তুমি, মাহি বললেন ‘বউ’

দ্বিতীয়বার বিয়ে করেছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি, এমন গুঞ্জন অনেক দিন ধরেই শোনা যাচ্ছে। ১৩ সেপ্টেম্বর সারপ্রাইজ দেবেন, এমনটি জানানোর পর থেকেই বিয়ের গুঞ্জন ঢালপালা মেলতে শুরু করে।

জানা গেছে, গাজীপুরের রাকিব সরকার নামের একজন ব্যবসায়ী ও রাজনীতিবিদের সঙ্গেই নাকি ঘর বেঁধেছেন তিনি। সেখানকার কিছু সূত্রে গণমাধ্যমে খবরটি উঠে আসে। যদিও রাকিবের সঙ্গে সম্পর্ককে স্রেফ বন্ধুত্ব বলেই দাবি করেছেন মাহি।

গত জুন মাসে মাহি তার ফেসবুকে একটি শাড়ি পরা ছবি শেয়ার করেন। ক্যাপশনে লিখেছিলেন, ‘আলহামদুলিল্লাহ্‌।’ ছবিতে মাহির হাতে মেহেদী দেখা গেছে, নাকে ছিল নাকফুল। যা তার বিয়ের দিকেই ইঙ্গিত করে।

তবে রাকিবের সঙ্গেই বিয়ের বিষয়টি স্পষ্ট হয় ওই ছবির কমেন্ট বক্সে। সেখানে রাকিব কমেন্ট করেছিলেন, ‘কে তুমি?’ জবাবে মাহি লিখেছিলেন, ‘বউ’।

এমন মন্তব্য বিনিময়ের পর ধোঁয়াশা অনেকটাই কেটে যায়। নেটিজেনদের মতে, মাহি নিজেকে রাকিবের স্ত্রী হিসেবেই স্বীকার করে নিয়েছেন। অবশ্য পরবর্তীতে এ বিষয়ে জানতে চাওয়া হলে মাহি জানান, রাকিব তার বন্ধু। এর বাইরে কোনো সম্পর্ক নেই।

এদিকে কয়েক দিন আগেই মাহি ঘোষণা দিয়েছেন, ১৩ সেপ্টেম্বর একটা সারপ্রাইজ দেবেন। কী সেই সারপ্রাইজ? প্রশ্ন ঘুরপাক খাচ্ছে সবার মনেই।


মুজিব বর্ষ

Pin It on Pinterest