নলছিটিতে শাবাব ফাউন্ডেশন ও সামসুন্নার ফাউন্ডেশনকে স্বাক্ষরক সম্মাননা প্রদান

প্রকাশিত: ৭:০৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৪, ২০২১

নলছিটিতে শাবাব ফাউন্ডেশন ও সামসুন্নার ফাউন্ডেশনকে স্বাক্ষরক সম্মাননা প্রদান

মিলন কান্তি দাস নলছিটি,ঝালকাঠি: নলছিটিতে শাবাব ফাউন্ডেশন ও সামসুন্নার ফাউন্ডেশন’র সদস্যদের উপজেলা প্রশাসন’র পক্ষ থেকে সম্মাননা স্বাক্ষরক সম্মাননা প্রদান করা হয়েছে। বৈশ্বিক মহামারি করোনার শুরু থেকেই নলছিটিতে সেচ্ছাসেবী সংগঠন শাবাব ফাউন্ডেশন ও সামসুন্নার ফাউন্ডেশন’র একদল মানবিক সেচ্ছাসেবক দল উপজেলা প্রশাসন’র সাথে নিরলস ভাবে কাজ করার স্বীকৃতি স্বরূপ এই সম্মাননা স্মারক প্রদান করা হয়।

১৪ সেপ্টেম্বর মঙ্গলবার বিকেল ৪টায় উপজেলা পরিষদের সভাকক্ষে আয়োজিত এক সভায় সংগঠন দুটির সদস্যদের হাতে ক্রেস্ট ও সনদপত্র তুলে দেওয়া হয়। উপজেলা নির্বাহী অফিসার রুম্পা সিকদার’র সভাপতিত্বে সংবর্ধনা সভায় বক্তব্য রাখেন মুফতি যাইনুল আবেদীন, মুফতি হানযালা নোমানী, নলছিটি প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মিলন কান্তি দাস,সাংবাদিক মুহম্মদ মনিরুজ্জামান মুনির, দিদারুল আলম রায়হান, শাহাদাত আলম ফকির প্রমুখ।

উপস্থিত ছিলেন মোহম্মদ নাসির উদ্দিন, মোহম্মদ নাসির সরদার,জামাল আব্দুন্নাসের,মাছুম সিকদার,জসিম উদ্দিন,মুফতি সাইফুল ইসলাম,নাসির উদ্দিন নয়ন,মোহম্মদ আখতারুজ্জামান,মরতুজা আলী মামুন, হাসিবুল হাসান সবুজ, খলিলুর রহমান ইমাম, আহমেদ ইমতিয়াজ খান, আতিকুর রহমান, আবদুর রহমান, মেহেদী হাসান শুভ, রফিকুল ইসলাম মাঝি,মোহম্মদ জামাল,আবদুর রহিম, মোহম্মদ সুজন খান,শুভংকর বসু শুভ, মোহম্মদ রাশেদ, আলভি খান,ইমরান হোসেন, কাওসার হোসেন,মুশফিক হাসান তুহিন, জাহিদ হাসান প্রমুখ।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest