বদলগাছীতে উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত বাংলা নববর্ষের মঙ্গল শোভাযাত্রা।

প্রকাশিত: ৬:০২ অপরাহ্ণ, এপ্রিল ১৪, ২০২৪

বদলগাছীতে উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত  বাংলা নববর্ষের মঙ্গল শোভাযাত্রা।

সাগর হোসাইন, বদলগাঁছী, নওগাঁ প্রতিনিধিঃ
বদলগাছীতে উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত বাংলা নববর্ষের মঙ্গল শোভাযাত্রা, পান্তা ভোজন ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত।

নওগাঁর বদলগাছীতে পহেলা বৈশাখ বাংলা নববর্ষ উপলক্ষে আনন্দঘন পরিবেশে নানা আয়োজনের মধ্যদিয়ে মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়। 
জানা যায়, উপজেলা প্রশাসন ও উপজেলা শিল্পকলা একাডেমি ও বৈশাখী সাংস্কৃতিক গোষ্ঠীর আয়োজনে আজ রবিবার সকাল সাড়ে ৯ টায় উপজেলা সহকারী কমিশনার ভূমি ও অতিরিক্ত দায়িত্ব প্রাপ্ত নির্বাহী অফিসার মোসা. আতিয়া খাতুন সভাপতিত্বে ও সদর ইউপি চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন এর নেতৃত্বে মঙ্গল শোভাযাত্রা বদলগাছী থানার সামনে হতে শুরু করে চারমাথা হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা সভাকক্ষে বাঙালির ঐতিহ্য বাহী খাবার পান্তা ভোজন শেষে উপজেলা পরিষদ হলরুমে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 
এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ সামছুল আলম খান, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃমোঃ নাজমুল হক, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মাহাবুবুর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ওয়াসিউর রহমান, সোনালী ব্যাংক লি:, উপজেলা প্রাথমিক সহকারী শিক্ষা আফিসার আব্দুর রউফ, বদলগাছী শাখার ম্যানেজার এসএম রাশেদুল ইসলাম, বদলগাছী সরকারি মডেল পাইলট হাইস্কুলের প্রধান শিক্ষক মোঃ মোজাফফর হোসেন , সহকারী শিক্ষক আতিকুর রহমান, সাকাওয়াত হোসেন, উপজেলা আওয়ামী যুবলীগের সিনিয়র সহঃ সভাপতি এস এম মুনিরুল ইসলাম (সাজু),সমাজসেবক রজতকান্ত গোস্বামী বদলগাছী মডেল প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ও দৈনিক দেশবার্তার নওগাঁ জেলা প্রতিনিধি মুজাহিদ হোসেন, বদলগাছী মডেল প্রেসক্লাবের দপ্তর সম্পাদক ও দৈনিক সন্ধানে বাংলাদেশ সংবাদের নওগাঁ জেলা প্রতিনিধি মোঃ সারোয়ার হোসেন অপু সহ প্রমূখ।
এসময় নানান পেশার মানুষ মঙ্গল শোভযাত্রায় অংশগ্রহণ করেন।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest