বরিশালে লাভ ফর ফ্রেন্ডস সংগঠনের সৌজন্যে বৃক্ষ রোপন কর্মসূচি সম্পন্ন

প্রকাশিত: ৬:৩৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২০, ২০২১

বরিশালে লাভ ফর ফ্রেন্ডস সংগঠনের সৌজন্যে  বৃক্ষ রোপন কর্মসূচি সম্পন্ন

পারভেজ, বরিশাল প্রতিনিধিঃ বরিশালে স্বেচ্ছাসেবী সংগঠন লাভ ফর ফ্রেন্ডসের সৌজন্যে বৃক্ষ রোপন কর্মসূচি সম্পন্ন হয়েছে। “গাছ লাগালে বাচঁবে দেশ, গড়ে তুলি সোনার বাংলাদেশ” এই স্লোগানকে কেন্দ্র করে ২০শে সেপ্টেম্বর সোমবার দুপুর ১২ ঘটিকায় নগরীর নতুন বাজারস্হ মথুরানাথ পাবলিক বিদ্যালয় প্রাঙ্গনে বৃক্ষ রোপন কর্মসূচির শুভ উদ্ভোধন করেন প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক মোঃ জাকির হোসেন।এসময়ে প্রতিষ্ঠানের বিভিন্ন স্হানে ঔষধি ও ফলের চারা রোপন করা হয়।

উক্ত কার্যক্রমে উপস্থিত ছিলেন মোঃ সাখাওয়াত হোসেন,মোঃ দেলোয়ার হোসেন,মোঃ মামুন হোসাইন,চন্দন রায় বাপ্পি, সমীর কুমার মজুমদার সহ অন্যান্য শিক্ষক -শিক্ষিকা,বিভিন্ন শিক্ষার্থী ও কর্মচারীবৃন্দ।

বৃক্ষ রোপন কর্মসূচি সম্পর্কে সংগঠনের সভাপতি পারভেজ সিকদার বলেন, প্রতি বছরে আমরা বৃক্ষ রোপন কর্মসূচির আয়োজন করি বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে এই বছরে আজ ১ম কর্মসূচি পর্যায়ক্রমে বরিশাল বিভাগের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে এই কার্যক্রম পরিচালনা করা হবে ইনশাআল্লাহ।

বৃক্ষ রোপন কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন লিটন বায়জিদ,মোঃ শহীদুল ইসলাম,মোঃ খায়রুল ইসলাম, শাহেদ বিল্লাহ,ইনজামামুল শাফিন সহ সংগঠনের সক্রিয় সদস্য বৃন্দ।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest