জয়পুরহাট গৃহ নির্মান শ্রমিক ইউনিয়ন কর্তৃক মৃত্যু অনুদান ও বস্ত্র বিতরণ

প্রকাশিত: ১০:২৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২২, ২০২১

জয়পুরহাট গৃহ নির্মান শ্রমিক ইউনিয়ন কর্তৃক মৃত্যু অনুদান ও বস্ত্র বিতরণ

আবু রায়হান, জয়পুরহাট: জয়পুরহাট জেলা গৃহ নির্মাণ শ্রমিক ইউনিয়নের আয়োজনে ২২ সেপ্টেম্বর বুধবার সন্ধা ৭ ঘটিকায় শহীদ ডা. আবুল কাশেম ময়দানে আনুষ্ঠানিক ভাবে মৃত গৃহ নির্মাণ শ্রমিকদের পরিবারবর্গকে মৃত্যু অনুদান প্রদান, বয়স্ক শ্রমিকদের মাঝে বস্ত্র বিতরণ ও সংবর্ধনা দেওয়া হয়েছে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জয়পুরহাট জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আরিফুর রহমান রকেট।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মহসীন আলী, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন মন্ডল, পাঁচবিবি উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মনিরুল শহীদ মুন্না, পুরানাপৈল ইউপি চেয়ারম্যান খোরশেদ আলম সৈকত, জয়পুরহাট মটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আলহাজ্ব রফিকুল ইসলাম রফিক, বাংলাদেশ বিল্ডিং কন্সট্রাকশন ওয়ার্কাস ফেডারেশন ঢাকা মহানগর সভাপতি ও জয়পুরহাট জেলা গৃহ নির্মাণ শ্রমিক ইউনিয়নের উপদেষ্টা মো. আব্দুল মতিন।

এ সময়ে জেলা গৃহ নির্মাণ শ্রমিক ইউনিয়নের সভাপতি আলহাজ্ব ছানোয়ার হোসেন মোল্লার সভাপতিত্বে সাধারণ সম্পাদক শামসুল ইসলামের সঞ্চালনায় ৫ জন মৃত গৃহ নির্মাণ শ্রমিক পরিবারকে ৩০ হাজার টাকা করে মোট ১ লাখ ৫০ হাজার টাকা মৃত্যু অনুদান, ২৫০ জন বয়স্ক শ্রমিকদের মাঝে একটি করে লুঙ্গি ও ১০ টি শাড়ি প্রদান করা হয়।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest