পূর্ব শত্রুতার জের ধরে মারামারি আহত ০১

প্রকাশিত: ৬:২২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৩, ২০২১

পূর্ব শত্রুতার জের ধরে মারামারি আহত ০১

বিশেষ প্রতিনিধি : দীর্ঘদিন শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকার পরে শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেওয়ায় শিক্ষার্থীদের মধ্যে বিরাজ করছে নানা রকম আবেদ,উত্তেজনা তারই ধারাবাহিকতায় পূর্ব শত্রুতার জেরে বেঞ্চে বসা নিয়ে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুমকি সরকারি জনতা কলেজের ছাত্রদের মধ্যে ২৩ সেপ্টেম্বর বেলা ১১টার সময় পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পশ্চিম গেটে মারামারির ঘটনায় ১ জন আহত হয়েছে। আহত দীপ্ত কর্মকার (১৮)কে প্রথমে দুমকি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেলে প্রেরণ করেন।

জানা গেছে, বৃহস্পতিবার পবিপ্রবির পশ্চিম গেটে দীপক কর্মকারের ছেলে দীপ্ত কর্মকারকে পূর্বশত্রুতার জেরধরে মো. খায়ের ,নুর-আলম, শরীয়াত,ইমন, সুধা, বায়জীদসহ অজ্ঞাত নামা ৫-১০জনার একটি দল দীপ্তর উপর হামলা করে। এলাকাবাসী জানায় তারা এলাকার আনাচে কানাচে আড্ডাসহ বিভিন্ন অপকর্মের সাথে জড়িত।

এ ব্যাপারে সরকারি জনতা কলেজের (ভারপ্রাপ্ত) অধ্যক্ষ আ: লতিফ হাওলাদের সাথে কথা বললে তিনি জানান, বিষয়টি শুনে আমি আমার কর্তৃপক্ষ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ আব্দুল্লাহ সাদীদকে অবহিত করেছি। দুমকি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মেহেদী হাসান বলেন, অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করা হবে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest