হাবিপ্রবি কালেরকন্ঠ শুভসংঘ এর নতুন সভাপতি মামুন ও সাধারণ সম্পাদক খাদেমুল।

প্রকাশিত: ৩:০৮ অপরাহ্ণ, অক্টোবর ৮, ২০২১

হাবিপ্রবি কালেরকন্ঠ শুভসংঘ এর নতুন সভাপতি মামুন ও সাধারণ সম্পাদক খাদেমুল।

মোঃ হাবিবুর রহমান, হাবিপ্রবি প্রতিনিধি (দিনাজপুর);

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়(হাবিপ্রবি) কালের কণ্ঠ “শুভসংঘ” এর ৪৫ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠিত হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছে অর্থনীতি বিভাগের লেভেল- ৩ সে-১ এর শিক্ষার্থী মোঃ মোস্তামসির মামুন ও সাধারণ সম্পাদক কৃষি অনুষদের লেভেল-৩ ও সে-১ এর শিক্ষার্থী খাদেমুল ইসলাম।

৭ সেপ্টেম্বর ( বৃহস্পতিবার) কালের কন্ঠ শুভসংঘ কেন্দ্রীয় কমিটির কেন্দ্রীয় কমিটির অনুমোদনক্রমে হাবিপ্রবি কালের কন্ঠ শুভ সংঘ এর প্রতিষ্ঠাতা সভাপতি ডাঃ মিঠুন মিশু ও প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক কৃষিবিদ শাহনেওয়াজ শরীফ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে ৪৫ সদস্য বিশিষ্ট এ কমিটি প্রকাশিত হয়। এতে আরও স্বাক্ষর করেন সদ্য বিদায়ী সভাপতি হরিদাস রায় এবং সাধারণ সম্পাদক মুদ্দাসির শাসস ও কালের কন্ঠ পত্রিকার দিনাজপুর জেলা প্রতিনিধি এমদাদুল হক মিলন ও শুভ সংঘ দিনাজপুর জেলা প্রতিনিধি মোঃ রাসেল ইসলাম ।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন
সহ-সভাপতি হুমায়রা হুমা আহিদুল ইসলাম মাসুদ রানা মদিনা আক্তার মিম মিস মুক্তা যুগ্ম-সাধারণ সম্পাদক জেসমিন আরা জাহেদুল ইসলাম জাহিদ মাহবুব আলম সুজন হসেন নাজমুল শাকিল জাইফ আব্দুল্লাহ সাংগঠনিক সম্পাদক আবু রায়হান সহ-সাংগঠনিক সম্পাদক ইসরাত জাহান বন্যা দপ্তর সম্পাদক বাপ্পি ইসলাম সহ-দপ্তর সম্পাদক মোয়াজ্জেম হোসেন কোষাধক্ষ্য মহিদুল ইসলাম প্রচার সম্পাদক তোফাজ্জল হোসেন তমাল সহ-প্রচার সম্পাদক মোঃ তানভীর আহমেদ প্রকাশনা সম্পাদক বখতিয়ার ফাহিম বিতর্ক সম্পাদক সোহানুর ইসলাম সহ- বিতর্ক সম্পাদক প্রীতম সাংস্কৃতিক সম্পাদক শেখ সাঈদা ইসরাত সহ- সাংস্কৃতিক সম্পাদক আফসানা মিমি এমি নারী বিষয়ক সম্পাদক দোলা রায় সহ নারী বিষয়ক সম্পাদক সানজিদা ইয়াসমিন রিতু ক্রীড়া সম্পাদক তুষার মুরমু বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রুবায়েত হোসেন পিয়াল ইভেন্ট সম্পাদক জোহরা আক্তার রিয়া সহ- ইভেন্ট সম্পাদক তামান্না তাসনিম সরকার ক্যাম্পেইন বিষয়ক সম্পাদক রাকিবুল ইসলাম হৃদয় সহ ক্যাম্পেইন বিষয়ক সম্পাদক খন্দকার তন্ময় হাসান সজীব কর্ম ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক প্রান্ত পিনন দাস সহ কর্ম- পরিকল্পনা বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন লাবু সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক পারভেজ হোসেন সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক শাকিল মন্ডল ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক বেলায়েত হোসেন বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আব্দুর রাজ্জাক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আল আমিন কার্যকরী সদস্য ফাহিম রহমান আবু সায়েম নাজমুস সাকিব রিপন সরকার তহিদুল ইসলাম।

নতুন এ কমিটির সভাপতি নির্বাচিত হওয়ার পর মোস্তামসির মামুন বলেন,কালের কণ্ঠ পত্রিকার প্ল্যাটফর্ম শুভসংঘ একটি সামাজিক সংগঠন। এটি প্রধানত দরিদ্র ছাত্র, এতিম এবং অসচ্ছল জনগোষ্ঠী জন্য কাজ করে থাকে । এছাড়াও পরিবেশ, জরুরী ও স্বেচ্ছায় রক্তদান এবং শিক্ষার্থীদের দক্ষতা বৃদ্ধিতে কাজ করে। এমন একটি প্রতিষ্ঠানের সভাপতি হওয়া আমার জন্য অত্যন্ত গর্বের বিষয়।

সাধারন সম্পাদক খাদেমুল ইসলাম বলেন, প্রথমেই আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি হাবিপ্রবি শুভসংঘ এর প্রতিষ্ঠাতা সভাপতি ডাঃ মিঠুন মিশু ও সাধারণ সম্পাদক কৃষিবিদ শাহনেওয়াজ শরীফ ভাইয়ের প্রতি ।কালের কন্ঠ শুভসংঘ,হাবিপ্রবি শাখা শুভচিন্তা লালন করা মানুষদের একজায়গায় সমন্বয়ের একটি প্ল্যাটফর্ম।এখানে ছাত্র অবস্থায় ছোটছোট মানবিক কার্যক্রমের মধ্য দিয়ে শুভচিন্তার উন্মেষ, চর্চা এবং বাস্তবিক প্রয়োগ ঘটানোর মাধ্যমে শুভ কাজে সবার পাশে থাকার চেতনার ভিত গড়ে ওঠে।সকলের অন্তর শুভচিন্তা চাষের জন্য উর্বর করার এবং শুভচিন্তার বীজ বপনের একটি মাধ্যম আমাদের শুভসংঘ। আশা করি অগ্রজদের দেখানো পথে আমরা আমাদের উপর অর্পিত দায়িত্ব সঠিক ভাবে পালন করতে পারবো ইনশাআল্লাহ।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest