দুমকিতে ৫ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার।

প্রকাশিত: ৩:৪৪ অপরাহ্ণ, অক্টোবর ১২, ২০২১

দুমকিতে ৫ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার।

বিশেষ প্রতিনিধিঃপটুয়াখালীর দুমকি উপজেলার জলিশায় পঞ্চম শ্রেণির এক শিক্ষার্থীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে বশির মুন্সি নামের এক মধ্যে বয়সীকে গ্রেফতার করেছে দুমকি থানা পুলিশ।মঙ্গলবার সকালে উপজেলার আংগারিয়া ইউনিয়নের জলিশা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।গ্রেফতারকৃত বশির মুন্সি উপজেলার আংগারিয়া ইউনিয়নের কদমতলা এলাকার লতিফ মুন্সির ছেলে।
ভিকটিমের স্বজনরা জানায়,শনিবার বার (৯ অক্টোবর)স্কুলে যাওয়ার পথিমধ্যে ৫ম শ্রেণির শিক্ষার্থীকে জোরপূর্বক তুলে নিয়ে যায় প্রতিবেশী লতিফ মুন্সির ছেলেদের বশির মুন্সি(৫০)।এরপর মেয়েটিকে ধর্ষণের চেষ্টা চালায় বশির মুন্সি।শনিবার (৯ অক্টোবর) নির্যাতিতা মেয়েটি পালিয়ে বাড়ি ফিরে বিষয়টি পরিবারকে জানালে মেয়েটির বাবা-মা স্কুল কর্তৃপক্ষকে জানায়। ৩৬ নং পূর্ব জলিশা সরকারি প্রথমিক বিদ্যালয়
প্রধাশিক্ষিকা, জেসমিন আক্তারকে
স্কুল কর্তৃপক্ষ বিষয়টির সমাধানের আশ্বাস দেন।তবে এ ঘটনার তিনদিন অতিবাহিত হলেও স্কুল কর্তৃপক্ষ কোন পদক্ষেপ নেয়নি।তবে নির্যাতিত পরিবারটিকে স্থানীয় কিছু প্রভাবশালী ব্যাক্তি বিভিন্ন ভাবে চাপ প্রয়োগ করছে বলে অভিযোগ করে নির্যাতিত পরিবারটি।অসুস্থ অবস্থায় নির্যাতিতাকে দুমকি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে।
গতকাল সোমবার ১১অক্টোবর রাতে ওই শিক্ষার্থীর বাবা বশির মুন্সিকে আসামী করে দুমকি থানায় ধর্ষণ চেষ্টা মামলা করেন।
দুমকি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আঃ সালাম বলেন,এ ঘটনায় থানায় মামলা হয়েছে এবং অভিযুক্ত বশির মুন্সিকে গ্রেফতার করে কোটে পাঠানো হয়েছে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest