চ্যানেল আই প্রকৃতি মেলা’২০২০ উপলক্ষে দিনাজপুরে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা

প্রকাশিত: ৩:৩৯ অপরাহ্ণ, জানুয়ারি ৩, ২০২০

চ্যানেল আই প্রকৃতি মেলা’২০২০ উপলক্ষে দিনাজপুরে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা

স্টাফ রিপোর্টার,দিনাজপুর থেকেঃ

“সুন্দর প্রকৃতিতে গড়ি সুস্থ জীবন”শ্লোগানকে সামনে রেখে চ্যানেল আই প্রকৃতি মেলা’২০২০ উপলক্ষে দিনাজপুরে অনুষ্ঠিত হয়েছে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা।

প্রকৃতি ও জীবন ফাউন্ডেশনের আয়োজনে চ্যানেল আই প্রকৃতি মেলা’২০২০ উপলক্ষে আজ শুক্রবার সকালে দিনাজপুরে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভায় বৃহত্তর দিনাজপুরের সংরক্ষিত মহিলা সংসদ সদস্য ্ত্র্যাডভোকেট জাকিয়া তাবাসসুম জুঁই প্রধান অতিথি এবং দিনাজপুর জেলা প্রশাসক মো. মাহমুদুল আলম ও দিনাজপুর বিভাগীয় বন কর্মকর্তা মো.আবদুর রহমান বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

চ্যানেল আই প্রকৃতি মেলা’২০২০ উপলক্ষে দিনাজপুর প্রেসক্লাব থেকে বর্ণাঢ্য র‌্যালী র‌্যালী বের হয়ে শহর প্রদক্ষিণ শেষে আবারো প্রেসক্লাবে শেষ হয়। র‌্যালী শেষে চ্যানেল আই’র স্টাফ রিপোর্টার শাহ্ আলম শাহী’র সভাপতিত্বে অনুষ্ঠিত হয় “সুন্দর প্রকৃতিতে গড়ি সুস্থ জীবন”শীর্ষক আলোচনা সভা। আলোচনায় দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরূপ বকসী বাচ্চু,সাধারণ সম্পাদক গোলাম নবী দুলাল,কোষাধক্ষ্য মো.রফিকুল ইসলাম ফুলাল,দিনাজপুর সদর উপজেলা কৃষি কর্মকর্তা মো. আকলিমুজ্জামান,আমার চ্যানেল আই দর্শক ফোরাম-দিনাজপুরের সিনিয়র সহ-সভাপতি ও বিশিষ্ট রাজনীতিবিদ এস.এম, খালেকুজ্জামান রাজু,যুগ্ম-সাধারণ সম্পাদক মিনারুল ইসলাম মিনার,দিনাজপুর জেলা দোকান-ব্যবসায়ী সমিতি’র প্রতিষ্ঠাতা ও সাবেক সাধারণ সম্পাদক জহির শাহ্, সাবেক ওসি হরিপদ মহন্ত,বিশিষ্ট সংগীত শিল্পী মুক্তিযোদ্ধা ফরহাদ হোসেন,বিলকিস জান্নাত,যুব সংগঠক মিল্টন,হাসান চৌধুরী,প্রকৌশলী সাজেদুল ইসলাম সাজু, ক্রীড়া সংগঠক সৈয়দ সায়েম হোসেন,আবদুল কাউয়ুম দিলিপ,ওসমান গণি,দেশটিভি’র দিনাজপুর প্রতিনিধি মো.আবুল কাসেম,কবি মমিনুল ইসলাম,মো.নজরুল ইসলাম,সাপ্তাহিক দিনাজপুর এক্সপ্রেস এর সম্পাদক ও দৈনিক নওরোজের ব্যুরো প্রধান বাবু আহমেদ বাব্বা,সাংবাদিক মো,মিজানুর রহমান ডোফুরা,আব্দুর রাজ্জাক রাজা,আংগুরী,প্রশান্ত রায় চৌধূরী জুন,এম.এ.রেজা,তুষার.কাওসার,সাইফুল ইসলাম বাবু,আইনুলসহ অন্যরা বক্তব্য রাখেন।


এ সংক্রান্ত আরও সংবাদ

মুজিব বর্ষ

Pin It on Pinterest