উন্নয়ন যদি দেখতে চান চলে আসুন চরফ্যাশন” সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়েদুল কাদের এমপি

প্রকাশিত: ১২:৩২ পূর্বাহ্ণ, অক্টোবর ৩১, ২০১৯

উন্নয়ন যদি দেখতে চান চলে আসুন চরফ্যাশন” সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়েদুল কাদের এমপি
উদ্বোধন অনুষ্ঠান উপলক্ষে সর্বপ্রথম চরফ্যাসন শুভ আগামন করলে তাকে চরফ্যাসন ফ্যাশন স্কয়ারে গার্ড অফ অনার প্রদান করেন, তারপরে ফ্যাশন স্কয়ার পরিদর্শন ও শেখ রাসেল শিশু বিনোদন পার্ক পরিদর্শন,
এবং এরপরে দক্ষিণ এশিয়ার সর্ববৃহত্তম জ্যাকব টাওয়ার পরিদর্শন করেন, এসময় সাথে উপস্থিত ছিলেন, যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির মাননীয় সভাপতি, চরফ্যাশন উপজেলা আওয়ামীলীগের সফল সভাপতি, চরফ্যাসন ও মনপুরার উন্নয়নের এক জীবন্ত কিংবদন্তী নেতা আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি।
আরো সাথে উপস্থিত ছিলেন জয়নাল আবেদীন আখন চেয়ারম্যান চরফ্যাশন উপজেলা পরিষদ, মোঃ নুরুল ইসলাম ভিপি সাধারণ সম্পাদক চরফ্যাশন উপজেলা আওয়ামিলীগ সহ সকল সহযোগী অঙ্গসংগঠনের নেতা কর্মীরা। এর পর চরফ্যাশনের প্রাণপুরুষ অধ্যক্ষ এম এম নজরুল ইসলাম স্যারের কবর জিয়ারত করেন বাংলাদেশের সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি।
এর পরে মন্ত্রী চরফ্যাশন উপজেল আওয়ামিলীগ আয়োজিত সুধী সমাবেসে প্রধান অতিথি হিসেবে যোগদান করেন,তিনি বক্তব্যের সময় চরফ্যাশন উপজেলার বিভিন্ন উন্নয়ন কথা তুলে ধরে বলেন যদি দেখতে চান উন্নয়ন চলে আসুন চরফ্যাশন, মন্ত্রী চরফ্যাশনের উন্নয়নে খুসি হয়ে ভোলা থেকে চরফ্যাশন হয়ে আনজুর হাট বাবুর হাট পর্যন্ত ২৪ ফুট প্রসস্ত রাস্তা করার জন্য ১০০০ কোটি টাকা বরাদ্ধ ঘোসনা দেন।

 

 


মুজিব বর্ষ

Pin It on Pinterest