বেরোবি ছাত্রলীগ নেতা শুভ’র তৎপরতায় ছিনতাই হওয়া মোবাইল ফোন উদ্ধার l

প্রকাশিত: ৯:৫৭ পূর্বাহ্ণ, নভেম্বর ২৭, ২০২১

বেরোবি ছাত্রলীগ নেতা শুভ’র তৎপরতায় ছিনতাই হওয়া মোবাইল ফোন উদ্ধার l

বেরোবি প্রতিনিধি:

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর ছিনতাই হয়ে যাওয়া মোবাইল ফোন দ্রুত উদ্ধারে সহায়তা করেছেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সমাজসেবা বিষয়ক সম্পাদক শাওন আহমেদ শুভ।

শুক্রবার সন্ধ্যায় বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় থেকে সর্দারপাড়া নিজ মেসে যাওয়ার ১নং গেট সংলগ্ন এলাকায় এক ছাত্রীর কাছ থেকে ছিনতাইকারী মোবাইলসহ ব্যাগ ছিনতাই করে ব্যাগ ফেলে ফোন নিয়ে পালিয়ে যায়। বিশ্ববিদ্যালয়ের প্রক্টরকে এই বিষয়ে অবহিত করলে তিনি পুলিশ ফাঁড়িতে অভিযোগ করতে বলেন। পরে বিশ্ববিদ্যালয় পুলিশ ফাঁড়ির ইনচার্জ ও ছাত্রলীগ নেতা শাওন আহমেদ শুভর সহায়তায় ফোন উদ্ধার করা হয়।

এবিষয়ে জানতে চাইলে বেরোবি ছাত্রলীগ নেতা শাওন আহমেদ শুভ বলেন, বিশ্ববিদ্যালয় প্রশাসনের কাছে আহবান থাকবে ১নং গেট থেকে ৪নং গেট পর্যন্ত সিসি ক্যামেরা গুলো যেন সচল রাখা হয় এবং সেইসাথে প্রতিটি গেটে যেন আনসার সদস্যের সার্বক্ষণিক ডিউটি চালু থাকে। অতীতে সাধারণ শিক্ষার্থীদের পাশে ছিলাম এবং ভবিষ্যতে সকলের পাশে থাকব ইনশাআল্লাহ ।

ভুক্তভোগী শিক্ষার্থী মারুফা বলেন,এত দ্রুত সময়ে ফোন ফেরত পাব কল্পনাও করতে পারি নি। পুলিশ ও ছাত্রলীগ নেতা শুভ ভাইয়ের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। ভবিষ্যতে এভাবে শিক্ষার্থীদের পাশে ছাত্রলীগ নেতারা থাকবে বলে আশা করি।


মুজিব বর্ষ

Pin It on Pinterest