হাবিপ্রবি ছাত্রলীগের নতুন কমিটিতে প্রেসিডেন্ট জিএস পদপ্রত্যাশীদের সিভি আহবান।

প্রকাশিত: ৮:০৮ অপরাহ্ণ, নভেম্বর ২৭, ২০২১

হাবিপ্রবি ছাত্রলীগের নতুন কমিটিতে প্রেসিডেন্ট জিএস পদপ্রত্যাশীদের সিভি আহবান।

মোঃ হাবিবুর রহমান ,হাবিপ্রবি প্রতিনিধি(দিনাজপুর) :

দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (হাবিপ্রবি) শাখা ছাত্রলীগের মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে।
সেই সাথে নতুন কমিটিতে সভাপতি/সাধারণ সম্পাদক পদপ্রত্যাশীদের জীবনবৃত্তান্ত চাওয়া হয়েছে শনিবার (২৭ নভেম্বর) বিকালে কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সিদ্ধান্ত মোতাবেক হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় বিলুপ্ত ঘোষণা করা হলো। একই সঙ্গে নতুন কমিটিতে সভাপতি ও সাধারণ সম্পাদক পদ প্রত্যাশিদের আগামী ১৫ কার্যদিবসের মধ্যে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির গণশিক্ষা সম্পাদক আব্দুল্লাহ হীল বারী ও উপ-ক্রীড়া সম্পাদক মেহেদী হাসানের কাছে জীবন বৃত্তান্ত জমা দেওয়ার নির্দেশনা দেওয়া হয়েছে।

উক্ত দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় নেতৃবৃন্দ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে স্বশরীরে উপস্থিত হয়ে জীবনবৃত্তান্ত সংগ্রহ করবেন।

এ দিকে কমিটি গঠনের প্রায় এগারো বছর পর কমিটি বিলুপ্ত ঘোষণা করায় বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ নেতা-কর্মীরা উচ্ছ্বাস প্রকাশ করেন।

ক্যাম্পাস সূত্রে জানা যায়, ২০১০ সালের ৮ অক্টোবর তৎকালীন (২০০৬-২০১১) কেন্দ্রীয় কমিটির সভাপতি মাহমুদ হাসান রিপন ও সাধারণ সম্পাদক মাহফুজুল হায়দার চৌধুরী রোটন হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের কমিটি অনুমোদন দেয়। এতে ভেটেরিনারি অ্যান্ড অ্যানিমেল সায়েন্স অনুষদের শিক্ষার্থী ইফতেখারুল ইসলাম রিয়েলকে সভাপতি এবং কৃষি অনুষদের শিক্ষার্থী অরুণ কান্তি রায় সিটনকে সাধারণ সম্পাদক করে ৬ সদস্যের কমিটি দেয়া হয়।কমিটি ঘোষণার ৯-১০ মাস পরে ১০১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি করে অনুমোদন নেন তাঁরা।


মুজিব বর্ষ

Pin It on Pinterest