সূবর্ণচরে শীত উপেক্ষা করে ভোটারদের দীর্ঘ সারি

প্রকাশিত: ১০:৫৫ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১০, ২০২২

সূবর্ণচরে শীত উপেক্ষা করে ভোটারদের দীর্ঘ সারি

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরজব্বার ও চরজুবলী ইউনিয়নে অষ্টম ধাপের ভোটগ্রহণ চলছে। সকাল থেকে শীত উপেক্ষা করে নারী-পুরুষ ভোটাররা দল বেঁধে ভোটকেন্দ্রে এসেছেন।

বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) সকাল ৮টা থেকে শুরু হয়ে ২৭টি ভোটকেন্দ্রে ভোটগ্রহণ চলবে বিকেল ৪টা পর্যন্ত।

জানা গেছে, চরজব্বার ইউনিয়নের পশ্চিম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভোটকেন্দ্রে বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) সকাল থেকেই ভোটারদের দীর্ঘ সারি দেখা গেছে। তবে পছন্দের প্রার্থীকে ভোট দিতে লাইনে দাঁড়িয়ে অপেক্ষা করছেন ভোটাররা।

নির্বাচন কার্যালয় সূত্রে জানা যায়, এবার ২টি ইউনিয়নে চেয়ারম্যান পদে লড়াই করছেন মোট ১৫ জন চেয়ারম্যান প্রার্থী, ২৪ জন সংরক্ষিত মহিলা সদস্য ও ৫৩ জন সাধারণ সদস্য। দুটি ইউনিয়নের মোট ভোটার রয়েছেন ৭১ হাজার ৬১৯ জন ভোটার।

নোয়াখালী পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম বলেন, নির্বাচনকে অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ রাখতে দুই ইউনিয়নে ৫০৫ জন পুলিশ, ৫৫৯ জন আনসার, ৩৭ জন র‌্যাব, ৬০ জন বিজিবিসহ এক হাজার ১৬১ জন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী মোতায়েন করা হয়েছে।

তিনি আরও বলেন, ইউনিয়ন দুটির সবগুলোর প্রবেশদ্বারে থাকবে চেকপোস্ট। ভোটাররা ভোটার স্লিপ ও এনআইডি কার্ড প্রদর্শন করে কেন্দ্রে প্রবেশ করবেন। নির্বাচনী কাজ সরাসরি আমি ও জেলা প্রশাসক তদারকি করছি।


মুজিব বর্ষ

Pin It on Pinterest