আবাসিক হোটেল অনৈতিক কাজে লিপ্ত থাকা অবস্থায় গ্রেফতার ৮

প্রকাশিত: ৮:২৯ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১১, ২০২২

আবাসিক হোটেল অনৈতিক কাজে লিপ্ত থাকা অবস্থায় গ্রেফতার ৮

ফরিদপুরে অনৈতিক কাজে লিপ্ত থাকা অবস্থায় আবাসিক হোটেল থেকে ৮ জনকে গ্রেফতার করেছে ফরিদপুর জেলা গোয়েন্দা শাখা (ডিবি পুলিশ)। বুধবার (৯ ফেব্রুয়ারি) অফিসার-ইনচার্জ, ডিবি ফরিদপুর এর নেতৃত্বে ডিবির একটি টিম ফরিদপুর সদর উপজেলার পশ্চিম গোয়ালচামট রাসেল শিশু পার্ক সংলগ্ন হোটেল নিউ গার্ডেন সিটি থেকে তাদের গ্রেফতার করা হয়। পুলিশ জানায় নিউ গার্ডেন সিটি আবাসিক হোটেলের মালিক, ম্যানেজার, কর্মচারীগণ স্বাভাবিক রুম ভাড়ার চেয়ে অতিরিক্ত টাকার বিনিময়ে রুম ভাড়া দিয়ে নারী-পুরুষের দৈহিক মেলামেশাসহ দীর্ঘদিন ধরে অবৈধ দেহ ব্যবসা ও অসামাজিক কার্যকলাপ পরিচালনা করে আসছে।

বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) ফরিদপুর পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিং এর মাধ্যমে সংবাদ মাধ্যমকে এ তথ্য নিশ্চিত করা হয়। বুধবার (৯ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০ টার দিকে হোটেল নিউ গার্ডেন সিটিতে অভিযান পরিচালনা করে উক্ত হোটেলের বিভিন্ন কক্ষে অসামাজিক কাজে লিপ্ত থাকা অবস্থায় তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতার আসামীরা হলেন, মোঃ শাকিল শেখ (২২), নিপা আক্তার (৩৩), মোঃ আমিনুর শেখ (২২), আরিফা আক্তার বৃষ্টি (২১), মোঃ জাহিদুল শেখ (১৯), নুসরাত জাহান (১৯), মোঃ আজম মিয়া (৪২), নাছিমা বেগম (২৮)

গ্রেফতার আসামীরা জিজ্ঞাসাবাদে জানায় , দীর্ঘদিন ধরে উক্ত আবাসিক হোটেলের পরিচালনাকারী মিলন মোল্লা ও জিল্লুর রহমানের প্রকাশ্য মদদ ও ইন্ধনে হোটেল ম্যানেজার মাজেদ, ইকরাম, শহিদ টাকার বিনিময়ে অবৈধভাবে হোটেলের রুম ভাড়া দিয়ে অসামাজিক কার্যকলামসহ পতিতাবৃত্তি পরিচালনা করে আসছে। অসামাজিক কাজে লিপ্ত আসামীদের বিরুদ্ধে কোতয়ালী থানার নন এফ আই আর প্রশিকিউশন নং-৩৭, ধারা-২৯০ পেনাল কোড আদালতে প্রেরণ করা হয়।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest