লালপুরে সিএনজি চালককে মারধর, আটক—১

প্রকাশিত: ৭:০৪ অপরাহ্ণ, মার্চ ২৭, ২০২২

লালপুরে সিএনজি চালককে মারধর, আটক—১

এস ইসলাম, নাটোর জেলা প্রতিনিধি:

নাটোরের লালপুরে সিগারেট জ্বালানোর জন্য ম্যাচ লাইট না দেওয়ায় সিএনজি চালক আমিরুল ইসলাম(৫০) এর মাথায় আঘাত করে জখম করেছে মাদকাসক্ত যাত্রী। এলাকাবাসী গণধোলাই দিয়ে পুলিশের কাছে সোর্পদ করেছে।

রবিবার ২৭ মার্চ মধ্য রাতে উপজেলার লালপুর—ঈশ্বরদী সড়কের পালিদেহা নামকস্থানে এই ঘটনা ঘটে।আটককৃত যাত্রী খুলনা জেলার খানজাহান আলী থানারমশিয়ারি গ্রামের সাইদুল গাজীর ছেলে পারভেজ(২৮)।

জানা যায়, ঈশ্বরদী থেকে একজন অপরিচিত যাত্রী নিয়ে ওই চালক লালপুরের উদ্দেশ্যে আসার পথে সিগারেট জ্বালানোর জন্য ম্যাচ লাইট চাই।ম্যাচ লাইট না দিলে ওই চালকের মাথায় আঘাত করে যাত্রী।পরে পালিদেহা নামকস্থানে নিয়ন্ত্রণ হারিয়ে সিএনজি উল্টে যায়।চিৎকারের শব্দ শুনে স্থানীয়রা এসে তাদের উদ্ধার করে।সিএনজি চালক ঘটনাটি স্থানীয়দের জানালে ওই যাত্রীকে গণপিটুনি দিয়ে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। ঘটনাস্থলে এসে পুলিশ যাত্রী পারভেজকে আটক করে নিয়ে গিয়ে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। চালক আমিরুল ইসলাম লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছে।এই ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানা গেছে।

এবিষয়ে লালপুর থানার ওসি মনোয়ার হোসেন বলেন,সিগারেট জ্বালানোর জন্য মা্যাচ লাইট চওয়াকে কেন্দ্র করে এই ঘটনা ঘটেছে বলে জানা গেছে। তিনি আরো বলেন,ওই যাত্রীকে মাদক সেবী বলে ধরণা করা হচ্ছে। তাঁর বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।


মুজিব বর্ষ

Pin It on Pinterest