বিসিএস শিক্ষা সমিতির নির্বাচনে সহ সভাপতি হলেন প্রফেসর ডা. আ জ ম রুহুল কাদীর

প্রকাশিত: ২:৫৫ অপরাহ্ণ, মার্চ ২৮, ২০২২

বিসিএস শিক্ষা সমিতির নির্বাচনে সহ সভাপতি হলেন প্রফেসর ডা. আ জ ম রুহুল কাদীর

আরিফুর রহমান আরিফ।।
বিসিএস সাধারণ শিক্ষা সমিতির নির্বাচনে রাজশাহী বিভাগের নোমানী -শওকত প্যানেল থেকে সহ সভাপতি পদে বিজয়ী হয়েছেন প্রফেসর ড. আ জ ম রুহুল কাদীর।তিনি বর্তমানে নবাবগঞ্জ সরকারি কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান হিসেবে কর্মরত রয়েছেন।

শুক্রবার (২৫ মার্চ) রাতে এ ফলাফল ঘোষণা করা হয়।নির্বাচন কমিশন সূত্রে জানা যায়, ফলাফলে প্রফেসর ড.আ জ ম রুহুল কাদীর ৪৯৯০ ভোট পেয়েছেন তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. রোকনুজ্জামান পেয়েছেন ৩৭৩৬ ভোট। নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন সাহেদুল খবির ও মহাসচিব নির্বাচিত হয়েছেন শওকত হোসেন মোল্লা।

নবাবগঞ্জ কলেজের এ শিক্ষক তাৎক্ষণিক অনুভূতি ব্যাক্ত করে বলেন, আলহামদুলিল্লাহ, বিসিএস সাধারণ শিক্ষা সমিতির নির্বাচনে সাংগঠনিক সচিব (রাজশাহী বিভাগে)সহ-সভাপতি পদে জয়লাভ করেছি। যারা ভোট দিয়েছেন এবং যারা ভোট দিতে পারেননি তবে দোয়া করেছেন সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। সবাই দোয়া করবেন যাতে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করতে পারি।

উল্লেখ্য, গত ২৩ মার্চ বিসিএস সাধারণ শিক্ষা সমিতি নির্বাচন- ২০২২ এর ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এরপর চলে ভোট গণনা। গণনা শেষে শুক্রবার রাতে ফলাফল ঘোষণা করা হয়।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest