সড়ক দুর্ঘটনায় রাজশাহী দারুস সালাম মাদ্রাসার শিক্ষক নিহত

প্রকাশিত: ৭:৫৮ অপরাহ্ণ, এপ্রিল ৭, ২০২২

সড়ক দুর্ঘটনায় রাজশাহী দারুস সালাম মাদ্রাসার শিক্ষক নিহত

রাজশাহী প্রতিনিধি
রাজশাহীর মোহনপুর উপজেলার কামারপাড়া নামক স্থানে বেপরোয়া গতির ভুটভুটির ধাক্কায় ইসাহাক আলী (৪২) নামের এক মাদ্রাসার প্রভাষক নিহত হয়েছেন। তিনি রাজশাহীর কোর্ট এলাকায় অবস্থিত দারুস সালাম কামিল মাদ্রাসার ইংরেজি বিষয়ের শিক্ষক ও রাজশাহীর বাগমারা উপজেলার কুতুবপুর গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে। আজ বৃহস্পতিবার বিকেলে মোহনপুর উপজেলার কামারপাড়া নামক স্থানে এ ঘটনা ঘটে। নিহত ইসাহাক আলী রাজশাহী জেলা পশ্চিম ছাত্রশিবিরের সাবেক সভাপতি ছিলেন।
জানা গেছে, বৃহস্পতিবার বিকেলে দারুস সালাম কামিল মাদ্রাসার ইংরেজি বিষয়ের শিক্ষক ইসাহাক আলী মোহনপুর উপজেলার কামারপাড়ায় আসরের নামায শেষে মোটরসাইকেলে করে তার বোনকে নিয়ে নিজ বাড়ি বাগমারার কুতুবপুর যাওয়ার উদ্দেশ্যে রওনা দেওয়ার প্রস্তুতি নেন। এ সময় রাজশাহীর দিক থেকে নওগাঁর দিকে যাওয়া একটি বেপরোয়া গতির ভুটভুটি তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয় ও তার বোন আহত হন। পরে স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে ঘটনাস্থলে গিয়ে পুলিশ ভুটভুটিকে আটক করতে পারলেও চালক পলাতক রয়েছে। নিহতের লাশ বাড়িতে পাঠানো হয়েছে।
এ বিষয়ে মোহনপুর থানার অফিসার ইনচার্জ ওসি তৌহিদুল ইসলাম বলেন, সড়ক দুর্ঘটনায় এক শিক্ষক নিহত হয়েছেন। লাশ বাড়িতে পাঠানো হয়েছে। ভুটভুটি আটক করা সম্ভব হলেও চালক পলাতক রয়েছে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest