আওয়ামী লীগ যে শক্তি সঞ্চয় করেছে তার ক্ষয় করা যাবেনা -আমু

প্রকাশিত: ৮:৩৭ অপরাহ্ণ, মে ২২, ২০২২

আওয়ামী লীগ যে শক্তি সঞ্চয় করেছে তার ক্ষয় করা যাবেনা -আমু

নলছিটি প্রতিনিধিঃ আওয়ামী  লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমুর এমপি বলেন,আওয়ামী লীগ যে শক্তি সঞ্চয় করেছে তার ক্ষয় করা যাবেনা।এরজন্য সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। আগামী জাতীয় নির্বাচনে জয়লাভ করে আওয়ামী লীগ আবারও ক্ষমতায় আসবে।

রোববার (২২ মে) বিকেলে নলছিটি পৌরসভার মিলনায়তনে উপজেলা আওয়ামী লীগ ও পৌর আওয়ামী লীগের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, ২১ বছর পর ৯৬ সালে আওয়ামী লীগ ক্ষমতায় আসার পরে কাউকে কিছুই করিনি। আর বিএনপি ক্ষমতা থাকা অবস্থায় আমাদের অনেক নেতাকর্মীদের উপর হামলা করেছে,ঘরবাড়ি পুড়িয়েছে,মামলা দিয়ে হয়রানি করেছে। এবার আমরা আইনগত ভাবে যুদ্ধ অপরাধীকে শাস্তি দিয়েছি। সুতরাং নিজে বাঁচার তাগিদে, ঘরবাড়ি রক্ষা করতে, নিজের ছেলেসন্তানদের নিরাপত্তার জন্য দলকে শক্তিশালী করতে হবে।

নলছিটি উপজেলা আওয়ামী লীগের সভাপতি তছলিম উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির।

এরআগে উপজেলা মৎস্য বিভাগের আয়োজনে ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় নিবন্ধিত সুফলভোগী জেলেদের মাঝে বিকল্প কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে উপজেলার প্রান্তিক জেলেদের মাঝে প্রধান অতিথি হিসেবে বকনা বাছুর বিতরণ করেন।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest