রাজশাহীর গোদাগাড়ীতে ছেলের হাতে মা খুন – ঘাতক ছেলে আটক

প্রকাশিত: ১২:৩৪ অপরাহ্ণ, জানুয়ারি ৯, ২০২০

রাজশাহীর গোদাগাড়ীতে ছেলের হাতে মা খুন – ঘাতক ছেলে আটক

ওমর ফারুক, রাজশাহী ব্যুরো:
রাজশাহীর গোদাগাড়ীতে মাদকাসক্ত ছেলের হাতে শ্রী শংঙ্করী রানী (৬০) নামের এক মা খুনের ঘটনায় ঘাতক ছেলেকে আটক করেছে গোদাগাড়ী মডেল থানা পুলিশ। বুধবার রাতে চাঁপাইনবাবগঞ্জ সদর থেকে চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশের সহায়তায় গোদাগাড়ী মডেল থানা পুলিশ তাকে গ্রেফতার করে। ঘাতক আটক আসামিকে আদালতের মাধ্যমে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে পাঠানো হবে।
উল্লেখ্য, গত সোমবার (৬ জানুয়ারী ) বেলা ১০টার দিকে গোদাগাড়ী পৌর এলাকার শ্রীমন্তপুর গ্রামে মাদকাসক্ত ছেলের হাতে শ্রী শংঙ্করী রানী (৬০) নামের এক মা খুনের ঘটনা ঘটে। শংঙ্করী রানী আশা ঘোষের স্ত্রী। এই ঘটনার পর থেকে পুলিশ সুমুন ঘোষকে আটক করার জন্য তৎপর ছিল। সুমুন ঘোষ দীর্ঘদিন থেকে নেশাগ্রস্থ ছিল। নেশা করার জন্য টাকা চাওয়ায় এই ঝগড়া বাধে এক পর্যায়ে মাকে রান্না করা খড়ি দিয়ে মেরে পালিয়ে যায়। চিৎকার শুনে প্রতিবেশীরা এসে ওই মাকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে। দ্রুত হাসপাতালে নিয়ে যায় সেখানে চিকিৎসারত অবস্থায় তার মৃত্যু হয় । এ ঘটনায় সুমুনকে আসামি করে গোদাগাড়ী মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের হয়।

গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) খাইরুল ইসলাম সুমুন ঘোষকে আটকের ঘটনাটির সত্যতা নিশ্চিত করে বলেন, বুধবার রাতে চাঁপাইনবাবগঞ্জ বাজার থেকে তাকে আটক করা হয়। বৃহস্পতিবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে।


মুজিব বর্ষ

Pin It on Pinterest