সিলেটে আইডিয়াল হিউম্যান ওয়েলফেয়ার সোসাইটির উদ্যোগে খাদ্য ও বস্ত্র বিতরণ সম্পন্ন

প্রকাশিত: ৫:৪২ অপরাহ্ণ, জুন ২৩, ২০২২

সিলেটে আইডিয়াল হিউম্যান ওয়েলফেয়ার সোসাইটির উদ্যোগে  খাদ্য ও বস্ত্র বিতরণ সম্পন্ন

নিজস্ব প্রতিনিধিঃ

বন্যা কবলিত এলাকা সিলেটের বিভিন্ন স্হানে ঘরবন্দী মানুষের মধ্যে ২২শে জুন বুধবার দিনব্যাপি আইডিয়াল হিউম্যান ওয়েলফেয়ার সোসাইটির পক্ষ থেকে সিলেটের প্রত্যান্ত অঞ্চলে ঘুরে ঘুরে খাদ্য সামগ্রী ও বস্ত্র বিতরণ করা হয়েছে।

এ সময়ে সংগঠনের পক্ষ থেকে ৪০০ পরিবারের মাঝে খাদ্য ও ৫০০ পরিবারের মাঝে বস্র বিতরন করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল ০১কেজি চিড়া, ০১কেজি মুড়ি, আধা কেজি বিস্কুট, গুড়, মোমবাতি ও ২ লিটার পানি।

উক্ত কার্যক্রম পরিচালনা করার সময়ে উপস্থিত ছিলেন নীতিনির্ধারণী সদস্য ও কেন্দ্রীয় পরিষদের সাধারণ সম্পাদক তহিদুল ইসলাম শামীম, কার্যনির্বাহী কোষাধ্যক্ষ তরিকুল ইসলাম, কেন্দ্রীয় পরিষদের সহ-সভাপতি জসীম খান, নরসিংদী সদস্য এরশাদ মাঝি, সিলেট থেকে সাকের রহমান সদস্য মো: এরশাদ মাঝি, সদস্য মোঃ রবিউল ইসলাম ইমরান, সদস্য মো: সাদ্দাম হোসেন দূর্জয় ও সদস্য মোঃ মহিউদ্দিনসহ এলাকার স্থানীয় জনপ্রতিনিধি।

সংগঠনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান জানান, আর্তমানবতার সেবায় কিঞ্চিত কাজ করতে পেরে আইডিয়াল হিউম্যান ওয়েলফেয়ার সোসাইটি ধন্য। সংগঠনের সকল স্বেচ্ছাসেবকরা সক্রিয়ভাবে কাজ করলে ভবিষ্যতে আরো ভালো কিছু উপহার দেওয়া সম্ভব হবে।‌ তাই দলমত নির্বিশেষে সকল ভেদাভেদ ভুলে সংগঠনকে শক্তিশালী করতে সবাইকে এগিয়ে আসতে আহ্বান জানান। দেশের ক্রান্তিকালে অসহায় মানুষের পাশে দাঁড়ানো প্রতিটি মানুষের নৈতিক দায়িত্ব। সমাজের অসহায় মানুষের জন্য কাজ করলে আল্লাহ আমাদের সহায় হবেন ইনশাআল্লাহ্।

সংগঠনের চেয়ারম্যান মোঃ রিয়াজ উদ্দিন সবাইকে আন্তরিক ধন্যবাদ ও অভিনন্দন জানান, বিশেষ করে যারা আর্থিক সহায়তা করেছে, সময় ও শ্রম দিয়ে সিলেটে গিয়ে কার্যক্রম সম্পন্ন করেছে তাদের প্রতি কৃতজ্ঞতা জানান‌।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest