তেঁতুলিয়ায় বর্ণাঢ্য র‌্যালি

প্রকাশিত: ১১:২৯ অপরাহ্ণ, জুন ২৫, ২০২২

জুলহাস উদ্দীন তেঁতুলিয়া উপজেলা প্রতিনিধি :
স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে বিভিন্ন আয়োজনে তেঁতুলিয়ায় আনন্দ উৎসব উদযাপিত হয়েছে। শনিবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে সরকারি অডিটোরিয়াম কাম কমিউনিটি সেন্টার হতে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় পদ্মা সেতু নির্মাণের উপর প্রামাণ্য চিত্র প্রদর্শন, উদ্বোধনী অনুষ্ঠান প্রচার, মাননীয় প্রধানমন্ত্রীর উদ্বোধনী বক্তব্য প্রদর্শন করা হয়।

সভায় উপজেলা নির্বাহী অফিসার সোহাগ চন্দ্র সাহার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ও আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজী মাহমুদুর রহমান ডাবলু, ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী, মহিলা ভাইস চেয়ারম্যান সুলতানা রাজিয়া, আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইয়াসিন আলী মন্ডলসহ সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান প্রধান, জনপ্রতিনিধি, রাজনৈতিক, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকসহ বিভিন্ন শ্রেণি পেশার ব্যক্তিবর্গ।

সভায় পদ্মা সেতু নির্মাণে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সাহসী কন্যা মাননীয় প্রধামন্ত্রী শেখ হাসিনার কৃতিত্ব নিয়ে আলোচনা করা হয়। বলা হয়, পদ্মা সেতুর নির্মাণের মধ্য দিয়ে উন্নয়নের মাইল ফলক যেমন স্থাপিত হয়েছে, তেমনি বিশ্বকে বাঙালিদের চ্যালেঞ্জ নিয়ে কাজ করার সক্ষমতা, হার না মানা, সকল প্রতিকূলতাকে দূরে ফেলে দূর্বার সাহসে বহু প্রতীক্ষিত স্বপ্নের পদ্মা সেতু নির্মাণ আগামী ভবিষ্যত প্রজন্মের কাছে অনুকরণীয় ও প্রেরণা হয়ে থাকবে। এভাবেই মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ আরও উন্নয়ন ফলক স্পর্শ করে বাংলাদেশকে বিশ্বের বুকে উচু করে তুলে ধরবে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest