জয়পুরহাটে যৌতুকের দাবিতে স্ত্রীকে বেধরক মারপিট

প্রকাশিত: ১০:১৫ অপরাহ্ণ, জুন ২৬, ২০২২

জয়পুরহাটে যৌতুকের দাবিতে স্ত্রীকে বেধরক মারপিট করেছে পাষণ্ড স্বামী! স্ত্রীর অপরাধ কন্যা সন্তান জন্ম দিয়েছে।

জয়পুরহাট সদর উপজেলার আমদই দন্ডপানি গ্রামে এ ঘটনাটি ঘটেছে।

যৌতুকের দাবি করা টাকা ভুক্তভোগীর পরিবার দিতে ব্যর্থ হওয়ায় বেধড়কভাবে মারপিট করে বাড়ির আঙিনায় ফেলে রাখে পাষণ্ড স্বামীসহ তার পরিবারের লোক জনেরা। পরে পরিবারের লোকজন এসে তাকে উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করায়।

এ ঘটনায় শনিবার (২৫ জুন) ভুক্তভোগী ওই নারী।
জয়পুরহাট থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, জেলার কালাই উপজেলার কুশুমসাড়া গ্রামের মৃত আব্দুল হাকিমের স্ত্রী অসহায় বিধবা বেলীআরা তার মেয়ে নাসিমা আক্তার (২৮)কে ২০১২ সালে বিয়ে দেয় সদর উপজেলার আমদই দন্ডপানি গ্রামের মৃত আব্দুল করিমের ছেলে এমদাদুল হক (৩৫) এর সঙ্গে।

নাসিমা-এমদাদুল দম্পতির ঘরে ২০১৫ সালে জন্ম নেয় এক কন্যা সন্তান, তার পূর্বেই ওই বিধবা মহিলা মেয়ের জামাইকে যৌতুক হিসেবে বিভিন্ন সময় দিয়েছেন লক্ষ টাকার উর্ধে।

নাসিমা কন্যা সন্তান জন্ম দেওয়াতে সন্তুষ্ট নয় স্বামী এমদাদুল। তারপর থেকেই মেয়ে বড় হলে বিয়ে দিতে হবে অনেক টাকার প্রয়োজন আছে বলে নাসিমাকে বিধবা মায়ের কাছে থেকে আরো লক্ষ টাকা আনতে বলে এমদাদুল।

অসহায় পরিবার তা দিতে ব্যর্থ হয়, সেই থেকেই প্রতিনিয়তই নাসিমাকে শারীরিক ও মানসিক নির্যাতনের শিকার হতে হয়।

এ ব্যাপারে জয়পুরহাট থানার ইন্সপেক্টর (তদন্ত) গোলাম সারওসার জানান, উক্ত বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত জন্য পুলিশ পাঠানো হয়েছে,তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest