গ্লোবাল টেলিভিশনের পূর্ণাঙ্গ সম্প্রচার উপলক্ষে জয়পুরহাটে দোয়া ও আলোচনা সভা

প্রকাশিত: ১২:১০ অপরাহ্ণ, জুলাই ১, ২০২২

গ্লোবাল টেলিভিশনের পূর্ণাঙ্গ সম্প্রচার উপলক্ষে জয়পুরহাটে দোয়া ও আলোচনা সভা

আবু রায়হান, জয়পুরহাটঃ
বিশ্বময় প্রতিদিন’ এই স্লোগানকে সামনে রেখে স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল হিসেবে পূর্ণাঙ্গ সম্প্রচারে এলো গ্লোবাল টেলিভিশন।

এ উপলক্ষে জয়পুরহাট প্রতিনিধি জাহাঙ্গীর আলম খান এর আয়োজনে (৩০ জুন) বৃহস্পতিবার রাত ৮ টায় জয়পুরহাট মডেল প্রেস ক্লাবে এক দোয়া ও আলোচনা সভায় প্রধাণ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মুসফেকুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দৈনিক জয়পুরহাট খবর পত্রিকার সম্পাদক ও প্রকাশক এস এম সোলায়মান আলী।

আলোচনা সভায় বক্তারা বলেন, গ্লোবাল টেলিভিশন দেশ, জাতি, মুক্তিযুদ্ধ, মাটি ও মানুষের কথা বলবে। মানুষের সমস্যা, সম্ভাবনা ও উন্নয়নের কথা বলবে। গ্লোবাল টিভি সুন্দর ও রুচিশীল অনুষ্ঠান উপহার দেবে। আশা করি, সম্মানিত দর্শকরা আপনাদের সাথে থাকবেন এবং সহযোগিতা করবেন।

আলোচনা শেষে গ্লোবাল টেলিভিশন পূর্ণাঙ্গ সম্প্রচারে আসায় কেক কাটার মধ্য দিয়ে আনন্দ ভাগাভাগি করা হয়।

এ সময় আরও উপস্থিত ছিলে, দৈনিক জয়পুরহাট খবর পত্রিকার নির্বাহী সম্পাদক মতলুব হোসেন, জয়পুরহাট মডেল প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক বিপুল কুমার সরকার, প্রেসক্লাব জয়পুরহাটের সভাপতি গোলাম মোস্তফা, সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা, জয়পুরহাট সাংবাদিক ইউনিয়নের সভাপতি শেখর মজুমদার, সাংবাদিক ঐক্য ফোরামের সভাপতি সোহেল আহমেদ লিও,বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটির জয়পুরহাট জেলা শাখার সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ, ইনডিপেনডেন্ট টেলিভিশনের জেলা প্রতিনিধি মোমেন মুনি, আর টিভির জেলা প্রতিনিধি রাশেদুজ্জামান রাশেদ, কালের কণ্ঠের কলামিস্ট মশিউর রহমান, এশিয়ান টেলিভিশনের জেলা প্রতিনিধি নেওয়াজ মোর্শেদ নোমান, মাওলানা ইমরান হোসেন, সাংবাদিক আল মামুন, মিলন রায়হানসহ ভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest