বদলগাঁছীতে চাকুরী দেওয়ার নামে টাকা হাতিয়ে নেওয়া ২ প্রতারক আটক।

প্রকাশিত: ৫:২৩ অপরাহ্ণ, জুলাই ৩, ২০২২

বদলগাঁছীতে চাকুরী দেওয়ার নামে টাকা হাতিয়ে নেওয়া ২ প্রতারক আটক।

সাগর হোসাইন,বদলগাঁছী (নওগাঁ) প্রতিনিধি: সেনা সদর দপ্তরের মেসওয়েটার ও অফিস সহায়ক পদে চাকরি দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে দুই প্রতাররকে আটক করেছে করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৫) জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা।

শনিবার (২ জুলাই) রাত ১১টার দিকে নওগাঁর বদলগাছী উপজেলার বিষ্ণপুর এলাকা থেকে তাদের আটক করা হয়। এসময় দুই ভিকটিমকে উদ্ধার করা হয়। র‌্যাব-৫ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানা যায়।

আটকরা হলেন— উপজেলার বিষ্ণপুর পূর্বপাড়া গ্ৰামের আব্দুল মতিন মণ্ডলের ছেলে খোরশেদ আলম মিঠু (৩৮) ও ফরছেদ আলীর ছেলে সুজন মণ্ডল(৫০)।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্পের অপারেশনাল দলের কোম্পানি উপ-অধিনায়ক আমিনুল ইসলামের নেতৃত্বে উপজেলার বিষ্ণপুর এলাকায় অভিযান চালানো হয়। এসময় ৩টি ভুয়া নিয়োগপত্র (অফিস সহায়ক), ৮টি ভুয়া সিল (সেনা সদর দপ্তর, ঢাকা), ১টি মোবাইলসহ খোরশেদ আলম ও সুজনকে হাতেনাতে আটক করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, ভিকটিম এবং তার মায়ের কাছে সেনা সদর দপ্তরের মেসওয়েটার ও অফিস সহায়ক পদে চাকরি দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে সাড়ে নয় লাখ টাকা হাতিয়ে নেয়। পরবর্তীতে ভিকটিম চাকরি খবর জানতে চাইলে গত ৩০ জুন নিয়োগপত্র নেওয়ার জন্য আরও পঞ্চাশ হাজার টাকা নিয়ে আসতে বলে।

পরবর্তীতে তাদের কথা বার্তা অসামঞ্জস্য মনে হলে ভিকটিম ২ জুলাই র‌্যাবকে অবগত করে এবং প্রতারকরা ভিকটিমের কাছে টাকা নিতে আসলে র‌্যাবের একটি আভিযানিক দল তাদেরকে হাতেনাতে আটক করে ও ভিকটিমদেরকে উদ্ধার করতে সক্ষম হয়। তাদের বিরুদ্ধে বদলগাঁছী থানায় মামলার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।


মুজিব বর্ষ

Pin It on Pinterest