নলকূপের কাজ পরিদর্শনে পরিকল্পনামন্ত্রী দেশবিরোধীদের প্রশয় না দেবার আহ্বান

প্রকাশিত: ১১:৫৫ অপরাহ্ণ, অক্টোবর ৩১, ২০১৯

শামসুল কাদির মিছবাহ,সুনামগঞ্জ: পরিকল্পনামন্ত্রী আলহাজ¦ এম. এ. মান্নান বলেছেন, দেশ বিরোধীরা দেশকে ধ্বংস করতে চায়। তাই দেশ বিরোধী, বোমাবাজ ও রাজাকারদের থেকে সাবধান। দেশবিরোধীদের কেউ প্রশয় দিবেন না। মনে রাখবেন, আমাদের দেশের বন্ধু শেখ হাসিনা। আমাদের ভাটি অঞ্চলের নেত্রী শেখ হাসিনা, আমরা বঙ্গবন্ধুর অনুসারি। শেখ হাসিনার নেতৃত্বে আজ বিশ্বে বাংলাদেশ একটি উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। কাজেই এই উন্নয়নের ধারা সমুন্নত রাখতে এবং স্বাধীনতা বিরোধী চক্রের যে কোন ধরনের অপতৎপরতা রুখে দিতে সবাইকে সজাগ থাকার পরার্মশ দেন মন্ত্রী। তিনি আরো বলেন, পানি আল্লাহর একটি নিয়ামত। সুস্থভাবে সাধারণ মানুষজনকে বেঁচে থাকার জন্য বিশুদ্ধ পানির কোন বিকল্প নেই। পানি সংকট নিরসনে আওয়ামী লীগ সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এসময় প্রকল্পের কাজ পরিদর্শনকালে স্থানীয়দের খোঁজ খবর নেন তিনি।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় একশত কোটি টাকা ব্যয়ে বিশেষ প্রকল্পের আওতায় উপজেলার বিভিন্ন ইউনিয়নের অংশ হিসেবে দরগাপাশা ইউনিয়নে স্থাপিত নলকূপের কাজ পরিদর্শন পরবর্তী এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ফারুক আমহদ, উপজেলা নির্বাহী অফিসার মো. সফি উল্লাহ, জনস্বাস্থ্য প্রকৌশলী মোঃ আব্দুর রব সরকার, দক্ষিণ সুনামগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনুর রশিদ চৌধুরী, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান দোলন রানী তালুকদার প্রমুখ।


এ সংক্রান্ত আরও সংবাদ

মুজিব বর্ষ

Pin It on Pinterest