কুড়িগ্রামে চাঞ্চল্যকর হত্যার রহস্য উদঘাটন, গ্রেফতার- ২

প্রকাশিত: ৭:০৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৯, ২০২২

কুড়িগ্রামে চাঞ্চল্যকর হত্যার রহস্য উদঘাটন,  গ্রেফতার- ২

সাইফুর রহমান শামীম, কুড়িগ্রাম।।কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে গলায় রশি পেঁচিয়ে ভ্যান চালক রতন মিয়া(২৮)কে হত্যার ঘটনায় অভিযুক্ত আসামীদের গ্রেফতার করা হয়েছে।

পুলিশ জানায়, গত ১২ সেপ্টেম্বর রাতে গলায় রশি পেঁচিয়ে ভ্যান চালক রতন মিয়া(২৮)কে হত্যা করে লাশের কোমরে প্লাস্টিকের বস্তা পেঁচিয়ে বালুর বস্তার সাথে বেধে দুধকুমার নদীতে ফেলে দেয়। গত ১৬ সেপ্টেম্বর নদীতে লাশ ভেসে উঠার খবর পেয়ে ভূরুঙ্গামারী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেন। লাশ উদ্ধারের পর পরিবারের লোকজন লাশ সনাক্ত করে থানায় এজাহার দাখিল করেন। থানা পুলিশের তদন্তে ২৪ ঘন্টার মধ্যে চাঞ্চল্যকর হত্যাকান্ডের মূল রহস্য উদঘাটন করা হয়। রোববার(১৮ সেপ্টেম্বর) অভিযুক্ত আসামী ভূরুঙ্গামারী উপজেলার হেলোডাঙ্গা গ্রামের মোঃ আলতাফুর (৩৮)কে গ্রেফতার করা হয়। আসামীর নিকট থেকে ভিকটিমের মোবাইল ফোন উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আলতাফুরের নামে ২০০৯ সালে একটি হত্যা মামলা রয়েছে। আটক আসামীর স্বীকারোক্তি অনুযায়ী চর বারুইটারী গ্রামের মোঃ আসাদুল হক(৩৫)কে গ্রেফতার করা হয়।

সোমবার(১৯ সেপ্টেম্বর) ভুরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ(ওসি) আলমগীর হোসেন জানান, আসামীদের কুড়িগ্রাম জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest