সানন্দবাড়ীতে ব্যবসায়ীদের সিন্ডিকেট করতে নিষেধ করলেন- ইউ,এন,ও

প্রকাশিত: ৫:১৭ অপরাহ্ণ, মার্চ ২০, ২০২৩

সানন্দবাড়ীতে ব্যবসায়ীদের সিন্ডিকেট করতে নিষেধ করলেন- ইউ,এন,ও

ফরিদুল ইসলাম ফরিদ, দেওয়ানগঞ্জ (জামালপুর) প্রতিনিধিঃ আসন্ন পবিত্র রমজান মাসকে ঘিরে জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার সানন্দবাড়িতে ইউএনওর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার ২০ মার্চ ২নং চরআমখাওয়া ইউনিয়ন পরিষদ চত্বরে সানন্দবাড়ী বাজার বণিক সমিতির সদস্যদের নিয়ে রমজানের নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের বিষয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সানন্দবাড়ী বহুমুখী উচ্চ বিদ্যালয় এর সাবেক সহকারী শিক্ষক আলহাজ্ব আজিজুর রহমানের সঞ্চালনায় চরআমখায়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জিয়াউল ইসলাম জিয়ার সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, সানন্দবাড়ী ডিগ্রী কলেজের অধ্যক্ষ সিরাজুল ইসলাম প্রামানিক, চরআমখাওয়া ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ইউনুস আলী মোল্লা, চরআমখাওয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সানন্দবাড়ী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক রেজাউল করিম লাভলু, ইউপি সদস্য রফিকুল ইসলাম, সানন্দবাড়ি বাজার বণিক সমিতির সভাপতি গাজিউর রহমান রহমান।

মত বিনিময় সভায় প্রধান অতিথি দেওয়ানগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা কামরুন্নানাহার শেফা ক্ষুদ্র, মাঝারি এবং বড় ব্যবসায়ীদের উদ্দেশ্যে বলেন, রমজান মাস সংযমের মাস, এই মাসে আপনারা ব্যবসা ক্ষেত্রেও সংযমী হোন, সিন্ডিকেট তৈরি করে দ্রব্যমূল্যের বৃদ্ধি করা থেকে বিরত থাকুন, রমজানের পবিত্রতা রক্ষা করুন।

তিনি আরও বলেন, প্রত্যেকটা বাজারে পশু জবাইয়ের পূর্বে পশুর স্বাস্থ্য পরীক্ষা করা আবশ্যক ও প্রতিদিনের কাগজ সংগ্রহ করে সংরক্ষণ করতে হবে। মাংসের দোকান প্রত্যেকটা দোকানে বিক্রয় মূল্য তালিকা ঝুলিয়ে রাখতে হবে।

হোটেল রেস্তোরা এবং খাবারের দোকানগুলো দিনের বেলা বিকেল ৩ ঘটিকা পর্যন্ত বন্ধ রাখতে হবে, অন্যথায় হোটেল রেস্তোরা এবং খাবারের দোকানগুলোতে দিনের বেলায় পানাহার করতে দেখা গেলে পানাহারকারী এবং দোকান মালিকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest