তেঁতুলিয়ায় কোরআনের প্রতিভা প্রতিযোগিতা অনুষ্ঠিত

প্রকাশিত: ৮:৩৬ অপরাহ্ণ, অক্টোবর ৭, ২০২৩

তেঁতুলিয়ায় কোরআনের প্রতিভা প্রতিযোগিতা  অনুষ্ঠিত

জুলহাস উদ্দীন,তেঁতুলিয়া পঞ্চগড় প্রতিনিধি :
“কোরআনের সুরে আলোকিত হোক সমাজ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে পঞ্চগড় জেলার তেঁতুলিয়া উপজেলার ভজনপুর ইউনিয়নের অনুষ্ঠিত হয়ে গেল কোরআনের প্রতিভা প্রতিযোগিতা।
০৭ অক্টোবর (শনিবার) তেঁতুলিয়া উপজেলার গিতালগছ উচ্চ বিদ্যালয়ে সকাল থেকে বিকাল পর্যন্ত চলে এ প্রতিযোগিতা।
উপজেলার ভজনপুর ইউনিয়নের মেসার্স হানি ট্রডার্সের আয়োজনে উক্ত কোরআনের প্রতিভা প্রতিযোগিতায় ১০ টি মাদ্রাসার প্রায় শতাধিক শিক্ষার্থী প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন! শিক্ষার্থীরা কোরআন, হাম-নাত ও ইসলামি সংগীত প্রতিযোগিতার মাধ্যমে নিজ নিজ প্রতিভা তুলে ধরেন!
মনিরুজ্জামান প্রত্যাশার সঞ্চালনায় দিনব্যাপী কোরআনের প্রতিভা অনুষ্ঠানে আমন্ত্রিত মেহমান হিসাবে উপস্থিত ছিলেন উপজেলার বিভিন্ন ইসলামিক ও ধর্মীয় প্রতিষ্ঠানের ইমাম, শিক্ষক, খতিব, পেশ ইমাম, মুহতামিমবৃন্দ!
সকাল থেকে পবিত্র কোরআনের তেলাওয়াত, প্রতিযোগিতা, হাম- নাত, ও ইসলামিক প্রতিযোগিতার ফলাফল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়! অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন হযরত মাওলানা আব্দুল হান্নান সাহেব (দাঃ বাঃ) সহকারী অধ্যাপক, নুর-আলা নূর কামিল মাদরাসা,কামাতপাড়া, পঞ্চগড়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জাহেদ আলী, সহকারী অধ্যাপক, মাঝিপাড়া মহিলা কলেজ, তেঁতুলিয়া, পঞ্চগড়।
অনুষ্ঠানটি কো স্পন্সর করেন প্রত্যাশা মটরস!
আয়োজক শাহরিয়ার নাজিম বলেন আমরা কতিপয় বন্ধু মিলে ক্ষুদ্র পরিসরে অনুষ্ঠানটি আয়োজন করেছি! ভবিষ্যৎ তে আরও বড় করে আয়োজন করবো ইনশাল্লাহ।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest