মুকসুদপুর পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উপলক্ষে এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ৩:১১ অপরাহ্ণ, নভেম্বর ২১, ২০২৩

মুকসুদপুর পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উপলক্ষে এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত

কাজী ওহিদ- গোপালগঞ্জ জেলা প্রতিনিধি –
আগামী ৯ হতে ১৪ ডিসেম্বর-
২০২৩ পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয়ের সম্মেলন কক্ষে ২১ নভেম্বর মঙ্গলবার সকাল ১১ টায় মুকসুদপুর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা কার্যালয়ের আয়োজনে এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মুকসুদপুর উপজেলা নির্বাহী অফিসার এস,এম ইমাম রাজী টুলু।
মুকসুদপুর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো: শহীদুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন মুকসুদপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও মুকসুদপুর পৌর মেয়র মো: আশরাফুল আলম শিমুল, মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো: রায়হান ইসলাম শোভন,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান তাপসী বিশ্বাস দূর্গা,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো: রবিউল ইসলাম মোল্লা ও মেডিকেল অফিসার (এমসিএইচ-এফপি) ডা: পঙ্কজ হালদার। বক্তব্য রাখেন পাক্ষিক মুকসুদপুর সংবাদের সম্পাদক হায়দার হোসেন, মুকসুদপুর প্রেস ক্লাবের সহ-সভাপতি মো: ছিরু মিয়া প্রমূখ।
অনুষ্ঠানে প্রধান অতিথি মুকসুদপুর উপজেলা নির্বাহী অফিসার এস,এম ইমাম রাজী টুলু পরিবার পরিকল্পনার কর্মকান্ডকে মানুষের দাড় গোড়ায়
পৌছিয়ে দেয়ার জন্য সকলের প্রতি আহ্বান জানিয়েছেন।
স্থানীয় সাংবাদিক এবং উপজেলার ১টি পৌর সভা ও ১৬টি ইউনিয়নের পরিবার পরিকল্পনা বিভাগে মাঠ পর্যায়ের কর্মচারীগণ এ্যাডভোকেসি সভায় অংশ নেন। পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ সফল করতে পরিবার পরিকল্পনা কার্যালয় কর্তৃক বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়েছে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest