গোপালগঞ্জের মুকসুদপুর জাতীয় ভিটামিন “এ”প্লাস ক্যাম্পেইন অবহিতকরণ ও পরিকল্পনা সভা

প্রকাশিত: ৫:৪০ অপরাহ্ণ, ডিসেম্বর ৬, ২০২৩

গোপালগঞ্জের মুকসুদপুর জাতীয় ভিটামিন “এ”প্লাস ক্যাম্পেইন অবহিতকরণ ও পরিকল্পনা সভা

কাজী ওহিদ-গোপালগঞ্জ জেলা প্রতিনিধি –
জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন অবহিতকরণ ও কর্ম পরিকল্পনা সভা-২০২৩ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সম্মেলন কক্ষে ৬ ডিসেম্বর বুধবার সকাল ১০টায় জাতীয় পুষ্টিসেবা স্বাস্থ্য অধিদপ্তর ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় এবং গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে অনুষ্ঠিত হয়েছে।
মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: রাহান ইসলাম শোভনের সভাপতিত্বে ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা: দীপ সাহার উপস্থাপনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মুকসুদপুর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান তাপসী বিশ্বাস দুর্গা।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন মুকসুদপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো: রবিউল ইসলাম মোল্লা, মুকসুদপুর সংবাদের সম্পাদক হায়দার হোসেন,হাফিজুর রহমান লেবু, মুকসুদপুর প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক কাজী মো: ওহিদুল ইসলাম,হাদিউজ্জামান, মো: তারিকুল ইসলাম ও প্রচার সম্পাদক দেলোয়ার হোসেন প্রমূখ।
সারাদেশের ন্যায় আগামী ১২ ডিসেম্বর মুকসুদপুর উপজেলায় ৫১টি ওয়ার্ডের ৪০৮টি কেন্দ্রে ৪২,৯৪৫ জন ১২ মাস হতে ৫ বছরের শিশুদের লাল ক্যাপসুল এবং ৬৯৮৫ জন ৬ মাস হতে ১১ মাসের শিশুদের নীল ক্যাপসুল খাওয়ানো হবে বলে জানা গেছে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest