বদলগাছীতে হারানো মোবাইল ফোন উদ্ধার করে মালিকের হাতে তুলে দিলেন বদলগাছী থানার ওসি।

প্রকাশিত: ৮:৪০ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২১, ২০২৪

বদলগাছীতে হারানো মোবাইল ফোন উদ্ধার করে মালিকের হাতে তুলে দিলেন বদলগাছী থানার ওসি।

সাগর হোসাইন, বদলগাঁছী, নওগাঁ প্রতিনিধিঃ

নওগাঁ জেলার বদলগাছী থানাধীন এলাকা থেকে হারিয়ে যাওয়া ১টি মোবাইল ফোন উদ্ধার করে প্রকৃত মালিকের কাছে বুঝিয়ে দিয়েছে বদলগাছী থানা পুলিশ।

বদলগাছী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসির কার্যালয়ে উদ্ধারকৃত মোবাইল ফোন প্রকৃত মালিকের হাতে হস্তান্তর করেন বদলগাছী থানার ওসি মাহবুবুর রহমান।
এ সময় বদলগাছী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মাহবুবুর রহমান বলেন, নওগাঁ জেলার ইতিহাস আর ঐতিহ্য খ্যাত বদলগাছী উপজেলা। এ উপজেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি যথেষ্ঠ ভালো। প্রান্তিক মানুষের হারানো মোবাইলগুলো উদ্ধারের যে কাজটি আমরা করছি এটি আমরা খুব আবেগ দিয়ে, খুব মন দিয়ে করছি। কারণ হচ্ছে মোবাইল হারিয়ে যাওয়ার পরে ব্যাক্তির ভেতরে যে মানষিক কষ্টটা পেয়েছে সেই কষ্টটা আমরা মোবাইল উদ্ধার করে যখন তার হাতে তুলে দিয়েছি তখন তার মুখের হাসি আমাদের সত্যিকার অর্থে আরও কাজে অনুপ্রাণীত করে। আমরা এই কাজটি সবসময় করে যাবো।

হারানো মোবাইল ফোন ফেরত পেয়ে বদলগাছী উপজেলার পাহাড়পুর পুরের যুবক বলেন, এটি আমার খুব পছন্দের ফোন।গত আড়াই মাস পূর্বে বাড়ি থেকে বাজারে আসার পথে আমার ব্যবহৃত ফোনটি হারিয়ে যায়। ফোনটির জন্য আমি খুব মর্মাহত হয়ে ছিলাম। অবশেষে বদলগাছী থানা পুলিশ আমার ফোনটি উদ্ধার করে আমাকে বুঝিয়ে দিল। ফোনটি পেয়ে আমি অনেক অনেক খুশি। এজন্য বদলগাছী থানা পুলিশকে জানাই ধন্যবাদ।


মুজিব বর্ষ

Pin It on Pinterest