কুড়িগ্রামবাসীর ভালোবাসায় সিক্ত হলেন জেলা পরিষদ চেয়ারম্যান ওবাইদুর রহমান

প্রকাশিত: ১০:২৭ পূর্বাহ্ণ, এপ্রিল ৬, ২০২৪

কুড়িগ্রামবাসীর ভালোবাসায় সিক্ত হলেন  জেলা পরিষদ চেয়ারম্যান ওবাইদুর রহমান

সাইফুর রহমান শামীম,কুড়িগ্রাম ।।
কুড়িগ্রাম জেলা পরিষদ উপ-নির্বাচনে বিজয়ী ঢাকায় মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক শপথ গ্রহন শেষে নিজ জেলায় ফেরার সময় জনগণের ভালোবাসায় সিক্ত হয়েছেন নবনির্বাচিত চেয়ারম্যান আ ন ম ওবাইদুর রহমান। নবনির্বাচিত জেলা চেয়ারম্যানকে হাজার হাজার নেতাকর্মী গণসংবর্ধনায় দেয়ার পর ফুলের মালা দিয়ে তাকে বরণ করেন।
শুক্রবার সকাল ১১টায় ঢাকা থেকে আসার পথে সদর উপজেলার কাঁঠালবাড়ীত কলেজ মাঠ থেকে জেলা আওয়ামী লীগ, সহযোগী অংগসংগঠনসহ ৯উপজেলার নেতাকর্মী ও মেম্বার চেয়ারম্যান সহ কয়েক হাজার মোটরসাইকেল বহর নিয়ে সদর ডাকবাংলো চত্বরে আসলে নবনির্বাচিত কুড়িগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যান আ ন ম ওবায়দুর রহমানকে হাজার হাজার মানুষের উপস্থিতে ফুলের মালা পরিয়ে গণসংবর্ধনা দেওয়া হয়।
এ সময় উপস্থিত ছিলেন,কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের সহসভাপতি এমএ চাষী করিম, শেখ রিয়াজুল হক বাবুল,আকবর হোসেন, সাধারণ সম্পাদক আমান উদ্দিন আহমেদ মঞ্জু,যুগ্ন সম্পাদক ফজলে নূর তানু, সাংগঠনিক সম্পাদক মো. মোস্তাফিজার রহমান সাজু,আবুল কালাম আজাদ,দপ্তর সম্পাদক মামুনুর রশীদ মামুন,গোলাম মওদুদ সুজন, মাহফুজ রহমান, ওবায়দুল ইসলাম মিঠু, যুবলীগের আহ্বায়ক অ্যাড.রুহল আমিন দুলাল,বীর মুক্তিযোদ্ধা আব্দুল বাতেন,বিভিন্ন উপজেলার আওয়ামী লীগের অংগ সংগঠনের নেতা-কর্মী ও সাধারণ জনগন।
গণসংবর্ধনায় নবনির্বাচিত চেয়ারম্যান বলেন,‘আমি আপনাদের ভালোবাসার সিক্ত হয়েছি।আপনারা জনপ্রতিনিধিবৃন্দ আমাকে ভোট দিয়ে যে গুরু দায়িত্ব দিয়েছেন। আমি তা জীবনের শেষ রক্ত বিন্দু দিয়ে পালন করবো এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কুড়িগ্রামে চলমান উন্নয়ন ধারা আরও গতিশীল করবো।’
উল্লেখ্য,গত ২০২৪ জাতীয় নির্বাচনে এমপি পদে নির্বাচন করার জন্য জেলা পরিষদ চেয়ারম্যান পদ থেকে অব্যহতি নেন জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মো. জাফর আলী।তিনি পার্টি থেকে মনোনয়ন না পাওয়ায় আবাও জেলা পরিষদ শুন্য পদে আনারস প্রতীক নিয়ে নির্বাচন করলে জেলা আ.লীগের যুগ্ম সম্পাদক আ ন ম ওয়াইদুর রহমানের কাছে পরাজিত হন। গত ৯ মার্চ ২০২৪ উপ-নির্বাচনে মোটর সাইকেল প্রতীক নিয়ে বিজয় লাভ করেন আ ন ম ওয়াইদুর রহমান ।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest