তালতলীতে ছাত্র দলের দুই গ্রুপের সংঘর্ষ আহত ১৫

প্রকাশিত: ১১:৪৬ অপরাহ্ণ, জানুয়ারি ২১, ২০২০

তালতলীতে ছাত্র দলের দুই গ্রুপের সংঘর্ষ আহত ১৫

বরগুনা প্রতিনিধি।। বরগুনার তালতলী উপজেলা ছাত্র দলের”
মতবিনিময় সভায়, কেন্দ্রীয় নেতাদের বরন করা নিয়ে। দুই গ্রুপের দফায়-দফায় সংঘর্ষর ঘটনা ঘটেছে। এতে ১৫ জনের আহত হওয়ার খবর পাওয়া গেছ।

মঙ্গলবার(২১ জানুয়ারি) বিকেল ৩ টায়, মালিপাড়া ছালেহিয়া ইসলামিয়া মাদ্রাসার হল রুমে, ছাত্র দলের মতবিনিময় সভার আয়োজন করে উপজেলা ছাত্র দল।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, প্রবেশ পথকে কেন্দ্র করে বিকেলে থেকেই ছাত্রদলের দুই গ্রুপের মধ্যে উত্তেজনা চলতে থাকে।

বিকেল ৪ টার দিকে উপজেলা ছাত্রদলের সভাপতি অাতিকুর রহমান ওয়াসিমের সমার্থক ,ও ছাত্র দল নেতা উপজেলা ভাইস চেয়ারম্যান মিয়া মোস্তাফিজুর রহমান মোস্তাকের সমর্থকদের মাঝে, মালিপাড়া মাদ্রাসা মাঠে প্রথম দফায়। এবং হলরুমের মধ্যে কেন্দ্রীয়,ও জেলা ছাত্র দলের নেতা কর্মী দের সামনেই দ্বিতীয় দফায় মুখোমুখি সংঘর্ষর ঘটনায় জরিয়ে পরে।
সংঘর্ষে ছাত্র দল সিঃ সহ সভাপতি রাশেদুজ্জামান রাসেল হাওলাদার, ছাত্র নেতা বেল্লাল রাজা,
সজিব,বায়জিদ,রাজ্জাক, মাসুদ, সোহাগ,সাইফুল, সাইদুল,মামুন, বেল্লাল, ইমাম, জাহিদ, সহ ১৫ জন আহত হয়।

এ সময় সাংবাদিকরা সংবাদ সগ্রহর সময় ছাত্র দলের উঠতি নেতা রাকিবের, দুর্বব্যবহার শিকার হন। পরে সাংবাদিক দের কাছে মাফ চান ছাত্রদল নেতা রাকিব।

সংঘর্ষের বিষয় তালতলী উপজেলা ছাত্র দলের সভাপতি আতিকুর রহমান ওয়াসিম বলেন,

হামলার ঘটনা জারা ঘটিয়েছে, তারা ছাত্রদলের কেউনা, তারা বহিরাগত।এ সময় সাংবাদিকরা জানতে চান তাহলে কি ছাত্রদল বহিরাগত দের মতবিনিময় সভায় আনা হয়েছে?
তখন তিনি বলেন, হয়তো কেউ ছাত্র দলের সুন্দর পরিবেশ নষ্ট করার জন্য এ আলোচনা সভায় বহিরাগত এনেছেন । আর গণমাধ্যম কর্মী দের সাথে যে আচরণ হয়েছে সে বিষয় আমরা লজ্জিত। ছাত্রদল নেতা ও উপজেলা ভাইস চেয়ারম্যান মিয়া মোস্তাফিজুর রহমান মোস্তাকের মুঠো ফোনে ফোন দিলে তার মোবাইল বন্ধ পাওয়া যায়।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শেখ শাহিনুর রহমান জানান, তালতলী থানা থেকে তারা কোন অনুমতি নেয়নি, এসপি স্যারের কাছ থেকে মৌখিক অনুমতি নিয়ে আলোচনা সভা করেছে আর সংঘর্ষ বিষয়ে আমরা কোন অভিযোগ পাইনি। ####


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest