বরিশালে জাতীয় সমবায় দিবস পালিত।

প্রকাশিত: ১০:১৪ অপরাহ্ণ, নভেম্বর ২, ২০১৯

বরিশালে জাতীয় সমবায় দিবস পালিত।

বরিশাল মহানগর প্রতিনিধিঃ
ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে “বঙ্গবন্ধুর দর্শন সমবায় উন্নয়ন” এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে আজ শনিবার ২রা নভেম্বর সকাল ১০ টায় বরিশাল সমবায় বিভাগ ও সমবায়বৃন্দদের আয়োজনে নগরের অশ্বিনী কুমার হলে ৪৮তম জাতীয় সমবায় দিবস ২০১৯ উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) মোঃ জাকারিয়া। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বরিশাল জেলা প্রশাসক এস, এম, অজিয়র রহমান।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) বরিশাল মোঃ শহীদুল ইসলাম, বরিশাল বিভাগীয় সমবায় যুগ্ম নিবন্ধক মোঃ নুরুজ্জামান, দি ইসলামিয়া আরবান সমবায় সমিতি লিঃ সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এনায়েত হোসেন চৌধুরীসহ সমবায় অফিসের কর্মকর্তা-কর্মচারী ও বিভিন্ন সমবায় প্রতিষ্ঠানের সমবায়ীরা উপস্থিত ছিলেন। এর পূর্বে সকাল সাড়ে ৯টায় জেলা প্রশাসক এস, এম, অজিয়র রহমানের নেতৃত্বে সার্কিট হাউজ প্রাঙ্গন থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে টাউন হলে গিয়ে শেষ হয় পরে সেখানে জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। পরে টাউন হলে জাতীয় সমবায় দিবস উপলক্ষে আলোচনা সভায় অতিথিরা বিস্তারিত আলোচনা করেন।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest