বাংলাদেশ-ভারত প্রথম টি-টোয়েন্টি কখন, কোথায়

প্রকাশিত: ১২:৩৫ পূর্বাহ্ণ, নভেম্বর ৩, ২০১৯

ভারতের মাটিতে বহুল প্রতীক্ষিত সিরিজ অবশেষে মাঠে গড়াতে যাচ্ছে। দীর্ঘদিন পর মুখোমুখি লড়াইয়ে নামছে বর্তমান সময়ে এশিয়ার অন্যতম দুই প্রতিদ্বন্দ্বি দল- ভারত আর বাংলাদেশ। যে সিরিজকে ঘিরে দর্শকদের আগ্রহ উদ্দীপনার কমতি নেই।

কখন, কোথায় ম্যাচ? দেখা যাবে কোন চ্যানেলে? এমন প্রশ্নও ঘুরে বেড়াচ্ছে টাইগার ভক্তদের মুখে মুখে। আসুন এক নজরে দেখে নেয়া যাক, সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচের কিছু গুরুত্বপূর্ণ তথ্য।

বাংলাদেশ ও ভারতের মধ্যকার সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচটি হবে দিল্লির বিখ্যাত ফিরোজ শাহ কোটলা স্টেডিয়ামে রোববার। ম্যাচ শুরুর স্থানীয় সময় সন্ধ্যা ৭টা। তবে বাংলাদেশ সময় যেহেতু ভারতের থেকে আধা ঘন্টা পিছিয়ে, তাই বাংলাদেশ সময়ে ম্যাচটি শুরু হবে সন্ধ্যা সাড়ে ৭টায়।

এই ম্যাচটি সরাসরি দেখতে পারবেন বাংলাদেশের জিটিভিতে। দেখাবে চ্যানেল নাইনও। এছাড়া র‍্যাবিটহোল (App এবং ইউটিউব) এবং প্রথমআলোর ফেইসবুক (লাইভ স্ট্রিমিং) দিয়ে ম্যাচটি উপভোগ করতে পারবেন। দেখা যাবে স্টার স্পোর্টসেও। লাইভ স্টিমিং হটস্টারে।

ম্যাচটির ইংরেজি ধারাভাষ্যে ভারত থেকে থাকবেন হার্শা ভোগলে, মুরালি কার্তিক, শিবরামকৃষ্ণ এবং দ্বীপ দাসগুপ্ত। আর বাংলাদেশের একমাত্র প্রতিনিধি হিসেবে তাদের সঙ্গে যুক্ত থাকবেন জনপ্রিয় ধারাভাষ্যকার আতাহার আলী খান।


মুজিব বর্ষ

Pin It on Pinterest