নলছিটিতে ইত্তেফাকের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

ডিসেম্বর ২৪ ২০১৯, ১৪:২৫

নিজস্ব প্রতিবেদক::

স্বাধীনতা ও গণতন্ত্রের মুখপাত্র ঐতিহ্যবাহী দৈনিক ইত্তেফাক পত্রিকাটি নানারুপ প্রতিকূলতা এবং আনন্দ সফলতায় বিগত ৬৬ বছর পার করিয়া আজ ৬৭তে পা রাখায় দৈনিক ইত্তেফাকের নলছিটি সংবাদদাতা এইচ এম আখতারুজ্জামান’র উদ্যোগে নলছিটি প্রেসক্লাবে ২৪ডিসেম্বর মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় আলোচনা সভা ও কেক কেটে দৈনিক ইত্তেফাক পত্রিকার ৬৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আ’লীগ সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. সিদ্দিকুর রহমান।
এ সময় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন সরকারি মার্চেন্ট স্কুল এন্ড কলেজ’র প্রধান শিক্ষক(ভারপ্রাপ্ত) মোঃ খায়রুল বাশার রানা,প্রেসক্লাবের সভাপতি মোঃ এনায়েত করিম,বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম’র ঝালকাঠি জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি প্রভাষক মেজবাহ উদ্দিন খান রতন,নলছিটি সরকারি কলেজ’র প্রভাষক মল্লিক মনিরুজ্জামান, উপজেলা আ’লীগ দপ্তর সম্পাদক মোঃ ইউসুফ আলী তালুকদার, উপজেলা আ’লীগ ধর্ম বিষয়ক সম্পাদক কাজী আবুল বাশার,নলছিটি সাংবাদিক ক্লাব’র সহ-সভাপতি মোঃ মোবারক হোসেন সিজার,নলছিটি সাংবাদিক ফোরাম’র সাধারন সম্পাদক এম এ হাসান,সাংবাদিক শরিফুল ইসলাম পলাশ,প্রভাষক আমির হোসেন,সাংবাদিক সাইদুল কবির রানা, মশিউর রহমান,তপন দাস,উপজেলা ছাত্রলীগ নেতা হাসান আবেদুর রেজা সুজনসহ শিক্ষক, সাংবাদিক ও সুশীল সমাজের নেতৃবৃন্দ।

প্রধান অতিথি তার বক্তব্যে দৈনিক ইত্তেফাকের প্রতিষ্ঠাতা সম্পাদক মরহুম তোফাজ্জল হোসেন মানিক মিয়ার রুহের মাগফিরাত ও দৈনিক ইত্তেফাকের সাফল্য কামনা করেন।